8.2 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় পাঁচদিনের রিমান্ডে রাজা মিয়া

চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় পাঁচদিনের রিমান্ডে রাজা মিয়া
ছবি সংগৃহীত

টাঙ্গাইলে ঢাকামুখী একটি নৈশকোচে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি এবং এক যাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার রাজা মিয়ার (৩২) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। বৃহস্পতিবার টাঙ্গাইলের জ্যেষ্ঠ বিচারিক হাকিম বাদল কুমার চন্দ এ আদেশ দেন।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে তাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তারা জানিয়েছে, গ্রেফতারকৃত রাজা পেশায় ড্রাইভার। তার বাড়ি টাঙ্গাইলের কালিহাতী উপজেলায়। দীর্ঘদিন ধরে সে টাঙ্গাইল থেকে চন্দ্রামুখী ঝটিকা পরিবহনের ড্রাইভার হিসেবে কর্মরত। রাজা আলোচিত ডাকাতির ঘটনার মূল হোতা বলেও জানিয়েছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার রাতে ২৪-২৫ জন যাত্রী নিয়ে কুষ্টিয়া থেকে ঈগল পরিবহনের একটি বাস ঢাকার উদ্দেশে রওনা দেয়। গভীর রাতে সিরাজগঞ্জ পৌঁছালে কয়েকজন যাত্রীবেশী ডাকাত বাসটিতে উঠে পড়ে। বাসটি বঙ্গবন্ধু সেতু পার হলে ডাকাতদল সেটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। তারা বাসে থাকা সকল যাত্রীর হাত, পা ও চোখ বেঁধে মারধর ও লুটপাট করে। এ সময় বাসের ভেতরেই এক নারী যাত্রীকে ধর্ষণ করে ডাকাতদল। পরে টাঙ্গাইলের মধুপুরে একটি মসজিদের পাশে বাসটিকে রেখে পালিয়ে যায় তারা।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাজহারুল আমিন যাত্রীদের বরাতে জানিয়েছেন, কয়েকজন তরুণ কাঁধে ব্যাগ নিয়ে মাঝপথে বাসটিতে ওঠে। বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর ওই তরুণ দল অস্ত্রের মুখে যাত্রীদের সবাইকে বেঁধে ফেলে। কয়েক মিনিটের মধ্যে সবার কাছে থাকা মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে তারা এক নারীকে ধর্ষণ করে। পরে বাসটি নিয়ে তিন ঘণ্টা তারা বিভিন্ন জায়গায় ঘুরতে থাকে। একপর্যায়ে রাস্তা পরিবর্তন করে মধুপুরের একটি মসজিদের পাশে বালির ঢিবির ওপর বাসটিকে উল্টিয়ে রেখে পালিয়ে যায় তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles