25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

প্রতিবন্ধী সহায়তা হার বাড়ানোর আহ্বান

- Advertisement -
প্রতিবন্ধী সহায়তা হার বাড়ানোর আহ্বান
প্রিমিয়ার ডগ ফোর্ড

২০০টিরও বেশি অ্যাডভোকেসি গ্রুপ অন্টারিও সরকারকে প্রতিবন্ধী সহায়তা প্রদানের হার দ্বিগুণ করার জন্য একটি খোলা চিঠিতে স্বাক্ষর করেছে। চিঠিটি সোমবার ইনকাম সিকিউরিটি অ্যাডভোকেসি সেন্টার কতৃক প্রকাশিত হয়েছে। তারা বলেছে যে, প্রগতিশীল রক্ষণশীল সরকারের আগামী মাসের বাজেটে প্রতিবন্ধী সহায়তার হার পাঁচ শতাংশ বাড়ানোর পরিকল্পনা আর্থিক সহায়তা প্রাপকদের প্রয়োজন মেটাতে অপারগ।

২০০টিরও বেশি অলাভজনক প্রতিষ্ঠান দ্বারা স্বাক্ষরিত একটি খোলা চিঠি অন্টারিও সরকারের কাছে পাঠানো হয়েছে যাতে অন্টারিও ডিসএবিলিটি সাপোর্ট প্রোগ্রামের (ODSP) হার পাঁচ শতাংশ বৃদ্ধির আহ্বান জানানো হয়েছে।

অন্টারিওর সামাজিক সহায়তা মন্ত্রী প্রিমিয়ার ডগ ফোর্ডের কাছে একটি খোলা চিঠি লিখেছেন যাতে তাকে অর্থপ্রদানের হার দ্বিগুণ করতে এবং ভবিষ্যতের বৃদ্ধিকে মুদ্রাস্ফীতির সাথে সংযুক্ত করতে বলেন। “এটি লজ্জাজনক হবে যদি তিনি (ফোর্ড) যাদের সবচেয়ে বেশি প্রয়োজন তাদের তাত্ক্ষণিক এবং অর্থপূর্ণ সহায়তা প্রদান না করেন”, ডেভিড ফোরসিথ বলেছেন। এই মাসের শুরুতে, স্বাস্থ্যমন্ত্রী ডেবরা বেথলেনফালভি বলেছিলেন যে, জীবনযাত্রার ক্রমবর্ধমান ব্যয়ের বিরুদ্ধে লড়াই করার জন্য সরকারের কাছে অনেক সরঞ্জাম রয়েছে।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles