22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

সেই ছাত্রীর মোবাইল ফোন উদ্ধার করতে পারেনি পুলিশ

- Advertisement -
ছবি: সংগৃহীত

রাজধানীর কারওয়ান বাজার সিগন্যালে থেমেছিল একটি যাত্রীবাহী বাস। সেই বাসে বসে মোবাইল ফোনে কথা বলছিলেন বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। হঠাৎ জানালা দিয়ে ছোঁ মেরে তার ফোনটি ছিনিয়ে নিয়ে যায় একজন। ওই ছাত্রী সঙ্গে সঙ্গে বাস থেকে নেমে তাঁকে ধাওয়া করেন। তবে দ্রুত ভিড়ের মধ্যে মিশে যায় ছিনতাইকারী। এর মধ্যেই আরেক ছিনতাইকারীকে পালাতে দেখে তাকে জাপটে ধরে ফেলেন। তার মাধ্যমে কৌশলে আরও এক ছিনতাইকারীকে ডেকে এনে পুলিশের কাছে ধরিয়ে দেন। বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। তবে এক দিন পার হয়ে গেলেও সাহসী ওই তরুণীর মোবাইল ফোনটি গতকাল শুক্রবার পর্যন্ত উদ্ধার করতে পারেনি পুলিশ।

তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম জানান, ভুক্তভোগী শিক্ষার্থী মামলা করতে রাজি হননি। তাঁর মৌখিক অভিযোগের ভিত্তিতে লুণ্ঠিত মোবাইল ফোন উদ্ধারের চেষ্টা চলছে। আর তাঁর ধরা দুই ছিনতাইকারীকে অন্য মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী তাঁর এক বন্ধুর সঙ্গে মিরপুর চিড়িয়াখানায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা ৬টার দিকে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। সাহসী ছাত্রী ছিনতাইকারীর পিছু ধাওয়া করে কারওয়ান বাজারের ইত্তেফাক ভবন পর্যন্ত যান। তবে ধরতে না পেরে একপর্যায়ে কান্নায় ভেঙে পড়েন। এর মধ্যেই আরেক ছিনতাইকারী মোবাইল ফোন নিয়ে পালানোর সময় তাকে জাপটে ধরেন ওই ছাত্রী। তারপর শুরু হয় বেধড়ক পিটুনি। এ সময় ওই ছাত্রী তাঁর ফোন ফিরিয়ে দেওয়ার জন্য ছিনতাইকারীকে বারবার বলতে থাকেন। পরে তার মাধ্যমে এক সহযোগীকে ঘটনাস্থলে ডেকে আনা হয়। তবে তাদের কারও কাছেই ছাত্রীর ফোনটি পাওয়া যায়নি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles