19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

সৎ মেয়েকে নিয়ে পালালেন বাবা

- Advertisement -

যশোরে স্ত্রীর প্রথম পক্ষের স্কুলপড়ুয়া মেয়েকে নিয়ে পালিয়েছেন এক স্বামী। গত শনিবার যশোর সদর উপজেলার বাহাদুরপুরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় যশোর কোতোয়ালি মডেল থানায় স্বামীসহ পাঁচজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন এক নারী।

অভিযুক্তরা হলেন—স্বামী বাগেরহাটের সুন্দঘোনা গ্রামের ইনাম সাইদ খোকনের ছেলে ইসমত সাঈদ হৃদয় (৩২), হৃদয়ের মামা খন্দকার মিঠু, দুই খালা শামীমা আক্তার লাবনি ও লোপা এবং নানা খন্দকার মনিরুজ্জামান।

ওই নারী জানান, প্রথম স্বামীর ঘরে তার দুই মেয়ে রয়েছে। প্রথম স্বামীর সঙ্গে সম্পর্ক ছিন্নের পর তিনি খুলনায় একটি প্রতিষ্ঠানে চাকরি নেন। ওই প্রতিষ্ঠানে চাকরি করতেন হৃদয়ও। সে সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। পরে ২০১৮ সালে হৃদয়কে বিয়ে করেন তিনি। তাঁদের এক কন্যা সন্তানের জন্ম হয়। ওই নারীর বাবার বাড়িতে তাঁর প্রথম স্বামীর ঘরের দুই মেয়ে থাকত। হৃদয়ও সেখানে মাঝে মাঝে যেতেন। সেখানে গোপনে হৃদয় তাঁর বড় মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখাতে থাকেন। তাতে রাজি না হওয়ায় নানা ধরনের হুমকিও দেন হৃদয়। এর মধ্যে ঈদের দিন যশোরে আসেন হৃদয়। এরপর বাড়িতে থাকা ৮০ হাজার টাকাসহ তাঁর মেয়েকে নিয়ে পালান।

ওই নারী আরও জানান, হৃদয়ের শিশু সন্তানের মুখের দিকে তাকিয়ে বারবার তাঁকে এসব কর্মকাণ্ড থেকে বিরত থাকার অনুরোধ করেন। কিন্তু হৃদয় কোনো কথা না শুনে মেয়েকে নিয়ে চলে যান। বর্তমানে অজ্ঞাত স্থান থেকে মোবাইল ফোনে নানা ধরনের হুমকি ধামকি দিচ্ছেন বলে জানান ওই নারী।

এ বিষয়ে ঘটনাটির তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) তুহিন বাওয়ালি বলেন, হৃদয় প্রিয়াকে নিয়ে বিয়ে করেছেন বলে জানতে পেরেছি। তবে কোথায় তাঁরা রয়েছেন, সেটি শনাক্ত করা সম্ভব হয়নি। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles