14.4 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

‘প্রেমের দ্বন্দ্বে’ ছাত্রলীগ নেতাকে গাছে বেঁধে নির্যাতন

‘প্রেমের দ্বন্দ্বে’ ছাত্রলীগ নেতাকে গাছে বেঁধে নির্যাতন
ছবি সংগৃহীত

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ছাত্রলীগের এক নেতাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নুরুল আমিন নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মারধরের শিকার রিয়াদ উদ্দিন শাকিল (২২) হাতিয়া দ্বীপ সরকারি কলেজ ছাত্রলীগের সহসভাপতি।

হাতিয়া থানার ওসি আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার (১১ জুলাই) সকালে ভুক্তভোগী ছাত্রলীগ নেতা এ ঘটনায় ছয় জনকে অসামি করে মামলা দায়ের করেন।

- Advertisement -

একজনকে আটক করা হয়েছে। এর আগে শনিবার দিবাগত রাতে নির্যাতন করা হয়েছে ওই ছাত্রলীগ নেতাকে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রেম ঘটিত একটি বিষয় নিয়ে শাকিলের সঙ্গে মামলার ১ নম্বর আসামি শরিফের দ্বন্দ্ব চলছিল। এ নিয়ে শরিফ একাধিকবার শাকিলকে হুমকি দেয়। ঈদের দিন রাতে শাকিল বাড়ি ফেরার পথে শরিফসহ কয়েকজন যুবক তাকে গতিরোধ করে চোখ বেঁধে বাড়িতে নিয়ে যায়। পরে বাড়ির সামনে একটি গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। খবর পেয়ে রাত আড়াইটার দিকে হাতিয়া থানার পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

এদিকে শাকিলকে নির্যাতনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভাইরাল হওয়া এক মিনিট ২৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, তাকে সঙ্গে বেঁধে নির্যাতন করা হচ্ছে। এ সময় ওই যুবক বারবার নিজেকে ছেড়ে দেওয়ার আকুতি জানালেও তাকে ছেড়ে দেওয়া হয়নি।

ওসি আমির হোসেন জানায়, আটককৃত নুরুল আমিন মামলার ১ নম্বর আসামি শরিফের বাবা। ভিডিওতে তাকে ঘটনার সময় উপস্থিত থাকতে দেখা গেছে। গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতে পাঠানো হবে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালছে।

- Advertisement -

Related Articles

Latest Articles