22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

অডিশনের জন্য ডেকে অভিনেত্রীকে যৌনতার প্রস্তাব দেন প্রযোজক

- Advertisement -

শোবিজ অঙ্গনে প্রায়ই শোনা যায় কাস্টিং কাউচের কথা। এবার এ বিষয়ে মুখ খুললেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শিব্যা পাঠানিয়া। তিনি জানিয়েছেন কীভাবে ল্যাপটপে ‘হনুমান চাল্লিশা’ চালিয়ে তাকে যৌনতার প্রস্তাব দিয়েছিলেন এক প্রযোজক।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, ২০১৩ সালে ‘মিস শিমলা’ খেতাব জেতেন শিব্যা। এর বছর খানেক পরে হিন্দি টেলিভিশনে ‘হামসফরস’ নামের সিরিয়ালের মাধ্যমে নিজের ক্যা্রিয়ার শুরু করেন তিনি। ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘রাধা কিষণ’, ‘রাম সিয়া কে লব কুশ’ নামের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

শিব্যা আলোচিত কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’-এর সঙ্গেও যুক্ত ছিলেন। মাঝে এক সময় শিব্যার হাতে তেমন কাজ ছিল না। তখনই এই কাস্টিং কাউচের শিকার হন তিনি।

শিব্যা জানান, এক জায়গা থেকে তাকে অডিশন দেওয়ার জন্য ডাকা হয়েছিল। ঘরটি বেশ ছোট ছিল। সেখানে এক প্রযোজক ল্যাপটপ নিয়ে বসেছিলেন। আর সে ল্যাপটপে ওই প্রযোজক ‘হনুমান চাল্লিশা’ বাজাচ্ছিলেন। প্রথমে সাধারণভাবেই দুজনের কথাবার্তা শুরু হয়েছিল। আচমকা ওই ব্যক্তি শিব্যাকে যৌনতার প্রস্তাব দেন। বলেন, সুপারস্টারের সঙ্গে কাজ পেতে গেলে এমন আপস করতেই হয়।

এভাবে যৌনতার প্রস্তাব পেয়ে অবাক হয়ে যান শিব্যা। কিছুক্ষণের জন্য বুঝে উঠতে পারছিলেন না কি করবেন তিনি। নিজেকে স্বাভাবিক করে ওই প্রযোজকের একহাত নেন শিব্যা। ল্যাপটপে ‘হনুমান চাল্লিশা’ চালিয়ে কীভাবে যৌনতার প্রস্তাব দিতে পারেন? সেই প্রশ্ন তোলেন শিব্যা।

শিব্যা পাঠানিয়া এখন ‘বাল শিব’ নামের সিরিয়ালে পার্বতীর ভূমিকায় অভিনয় করেন শিব্যা। অতীতের সেই তিক্ত অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি বলেই জানান তিনি। পরে নাকি তিনি জানতে পেরেছিলেন। ওই ব্যক্তি প্রযোজক ছিলেন না, একজন প্রতারক ছিলেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles