22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

‘ভেবেছিলাম আত্মহত্যা করব, সঙ্গে ভিডিও করে রাখব’

- Advertisement -
রাখি সাওয়ান্ত

বলিউডের আলোচিত নাম রাখি সাওয়ান্ত। কিছুদিন পরপর বিতর্কিত কাজ কিংবা মন্তব্যে লাইমলাইটে আসাটা তার রুটিনে পরিণত হয়েছে। নিজেকে খবরের শিরোনামে রাখতে সিদ্ধহস্ত তার। কয়েক দিন আগেই রিতেশের সঙ্গে বিচ্ছেদের পর আদিল খানের সঙ্গে প্রেমের সম্পর্কেও জড়িয়েছেন তিনি।

বিগবস থাকাকালীন দর্শকদের মন জয় করে নিয়েছিল রাখি। প্রথমবার প্রাক্তন স্বামী রিতেশকে নিয়ে আসেন সবার সামনে।

এর কিছুদিন পরেই শোনা যায় বিবাহবিচ্ছেদ করেছেন তারা।

এমনকি প্রাক্তন স্বামীকে মিডিয়ার সামনে স্মরণ করার সময় কান্নায় ভেঙে পড়েছিলেন কয়েকবার। প্রকাশ করেছেন রিতেশকে কতোটা ভালোবাসতেন এবং বিচ্ছেদে কতোটা মর্মাহত হয়েছেন।

তবে ভারতীয় গণমাধ্যম সাম্প্রতিক এক সাক্ষাৎকারে রাখি তার বিবাহবিচ্ছেদ সম্পর্কে কথা বলতে গিয়ে বলেন, ‘আমার মায়ের সঙ্গে রিতেশ যা করেছে সে জন্য আমি তাকে কখনই ক্ষমা করব না। আমার মা হসপিটালে ছিল এবং তার রক্তক্ষরণ হচ্ছিল। সে সময় আমি বিগ বসের বাড়িতে ছিলাম। রিতেশ আমার মায়ের যত্ন করেননি, এমনকি চিকিৎসার জন্য অর্থ না দিয়ে সে অবস্থায় আমার মাকে রেখে চলে যায়। এটি আমাকে খুব কষ্ট দিয়েছে, বিষয়টি আমি মানতে পারিনি।’

তিনি আরও বলেন, ‘সে সময় আমি বিষণ্ণতায় ভুগতেছিলাম। কারও সঙ্গে কথা বলিনি। বিশ্বাস করেন, আমি ফাঁস দিয়ে আত্মহত্যা করার সিদ্ধান্ত ও নিয়েছিলাম। ভেবেছিলাম এটি ভিডিও করে রাখব। যদি আমার কিছু হয়ে যায় তাহলে এর জন্য দায়ী থাকবে রিতেশ। সে আমাকে এতোটাই কষ্ট দিয়েছে।

প্রসঙ্গত, কয়েক দিন আগেই রিতেশের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর আদিল খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের তিনি। কিন্তু তারপর থেকে রিতিশ ক্রমাগত রাখিকে নাকি হুমকি দিচ্ছেন। গত (১১ জুন) মুম্বাইয়ের ওষিয়াড়া থানায় এ বিষয়ে অভিযোগ করেন তিনি। এমনকি থানায় গিয়ে অঝোরে কাঁদেন তিনি।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles