8.4 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

পাত্রী খুঁজতে গিয়ে ভাইরাল প্রকৌশলী

পাত্রী খুঁজতে গিয়ে ভাইরাল প্রকৌশলী
প্রতীকী ছবি

পাঁচ বছর ধরে বিয়ের জন্য পাত্রী খুঁজছিলেন তিনি। সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়ে লাভ হয়নি। বিভিন্ন সাইটের বিজ্ঞাপনও কাজে আসেনি। ঘটকও খুঁজে দিতে পারেনি জীবনসঙ্গী। তাই এবার সঙ্গী খোঁজার অভিনব পথ ধরলেন পেশায় প্রকৌশলী এই যুবক। তার সেই অভিনব পন্থায় রাতারাতি ভাইরাল হয়েছেন তিনি।

ভারতের তামিলনাড়ুতে এই ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে।

- Advertisement -

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের মাদুরাইয়ের ভিল্লাপুরমের বাসিন্দা এমএস জগন (২৭)। গত পাঁচ বছর ধরে প্রেমিকা বা জীবনসঙ্গীর সন্ধান চালাচ্ছেন তিনি। কিন্তু মনের মতো মনের মানুষ পাননি। তাই এবার অন্যপথ ধরেছেন তিনি। শহরজুড়ে পোস্টার দিয়েছেন। এছাড়া শহরজুড়ে বিলবোর্ড, হোর্ডিং, ব্যানারও টানিয়েছেন জগন।

সেখানে লেখা, ‘মিস রাইট চাই।’সঙ্গে জগনের নাম, ঠিকানা, পিতৃ পরিচয়, গোত্র, চাকরি, বেতন এমনকী পছন্দ-অপছন্দও লেখা রয়েছে। রয়েছে পাত্রের বড় করে ছাপানো ছবিও।

এই অভিনব কর্মকাণ্ড নিয়ে জগন বলছেন, গত ৫ বছর ধরে জীবনসঙ্গী খুঁজছি। কিন্তু পায়নি। মনের মতে মানুষ পাইনি। তাই অন্যপথ ধরলাম। অনেকে হাসাহাসি করছেন। আমাকে নিয়ে ট্রোল করছেন। কিন্তু তাতে আমার কিছু যায় আসে না।

সঠিক জীবনসঙ্গীর খোঁজ পাবেন বলে আত্মবিশ্বাসী জগন। এ ব্যাপারে তিনি বলেন, আশা করি বিবাহযোগ্য মেয়েদের পরিবার বা খোদ পাত্রীরা আমাকে ফোন বা মেসেজ করবেন।

আপাতত মিস রাইটের আশায় অপেক্ষায় প্রহর গুনছেন তরুণ এই প্রকৌশলী।

- Advertisement -

Related Articles

Latest Articles