25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

বচ্চন পরিবারের কন্যার সঙ্গে প্রেম করছেন সিদ্ধান্ত!

- Advertisement -
বচ্চন পরিবারের কন্যার সঙ্গে প্রেম করছেন সিদ্ধান্ত!
ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব সিদ্ধান্ত চতুর্বেদী। প্রায়ই ব্যক্তিগত আর পেশাদার জীবনের নানা ঝলক শেয়ার করেন তিনি। বর্তমানে সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন সিদ্ধান্ত। তবে সম্প্রতি চলচ্চিত্রের সেট থেকে একটি ভিডিও ক্লিপ পোস্ট করে আলোচনার জন্ম দিলেন তিনি।

কারণ এতে দেখা গেছে, নভ্যা নাভেলি নন্দাকে। আগেই গুঞ্জন ছিল, বচ্চন পরিবারের কন্যার সঙ্গে প্রেম করছেন সিদ্ধান্ত চতুর্বেদী। এবার সেই গুজব আরও জোরালো হলো।
ভিডিওতে দেখা গেছে, সিদ্ধান্ত নিজের ভ্যানিটি ভ্যানে প্রস্তুত হচ্ছেন। এসময় একজন ক্রু সদস্যকে তাকে চেন পরাতে দেখা যায়। কোঁকড়ানো চুলের সিদ্ধান্তকে একটি সাদা এবং নীল টি-শার্ট পরতেও দেখা যায়। এছাড়াও তিনি ক্যাপশনে লিখেছেন, ‘হার নুডলস।’ এই ‘হার’ আসলে কে তা নভ্যার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে কিছুক্ষণ পরেই টের পান অনুরাগীরা।

এদিকে, সিদ্ধান্ত ‘নুডলস’ ক্যাপশন দিয়ে ভিডিওটি পোস্ট করার আগেই নভ্যা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নুডলসের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। তিনি লিখেছেন, ‘আজ একটু নুডলস বানিয়েছি।’ সময়ই বলে দেবে তাদের দুইজনের এ পোস্ট আর ক্যাপশন কী কাকতালীয় নাকি এর অন্য কোনো অর্থ রয়েছে।
আরও পড়ুন: বিয়ের পরেই বিপাকে নয়নতারা

এর আগে, করণ জোহরের ৫০তম জন্মদিনের অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হওয়ার পরে নভ্যা এবং সিদ্ধান্ত শিরোনামে উঠে এসেছেন। যদিও দুজনে একসঙ্গে অনুষ্ঠানে যাননি, তবে ভেতরে একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে তাদের। শাহরুখ খানের সঙ্গে তাদের নাচের ভিডিওটিও ভাইরাল হয়েছে। তাই জনমনে সন্দেহ বেড়েই চলেছে দিনকে দিন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles