24.8 C
Toronto
শুক্রবার, জুলাই ১, ২০২২

বাজারের মধ্যে ব্লেড নিয়ে আক্রমণ! ১১৮টি সেলাই পড়লো তরুণীর মুখে

- Advertisement -
বাজারের মধ্যে ব্লেড নিয়ে আক্রমণ! ১১৮টি সেলাই পড়লো তরুণীর মুখে
ছবি: সংগৃহীত

ভরা বাজারে ব্লেড চালিয়ে রক্তাক্ত করা হলো এক তরুণীকে। রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে তার সারা মুখে মোট ১১৮টি সেলাই দিয়েছেন চিকিৎসক। শনিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ভোপালের টিটি নগর এলাকায়। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, শনিবার স্বামীর সঙ্গে বাজারে গিয়েছিলেন ওই তরুণী। তাকে একটি জায়গায় দাঁড় করিয়ে দোকানে পানি আনতে গিয়েছিলেন স্বামী। সে সময় কয়েকজন বখাটে ঘিরে ধরেন ওই তরুণীকে উত্ত্যক্ত করতে থাকেন তারা। রাগে এক বখাটেকে চড় মারেন ওই তরুণী। ততক্ষণে লোকজন জড়ো হয়ে যায়। তরুণীর স্বামীও সেখানে এসে পড়লে পালিয়ে যান দুষ্কৃতীরা। অভিযোগ, এরপর স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে বাড়ি যাওয়ার সময় আবার তাদের পিছু নেন ওই বখাটেরা। চলন্ত বাইকের কাছে এসে ওই তরুণীর মুখে এলোপাথাড়ি ব্লেড চালাতে শুরু করেন এক দুষ্কৃতী।

ব্লেডের আঘাতে ওই নারীর কপাল, চোখের উপরের অংশ ও গাল ছিঁড়ে যায়। নারীর স্বামী কিছু বুঝে ওঠার আগেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপর রক্তাক্ত অবস্থায় ওই তরুণীকে হাসপাতালে নিয়ে গেলে তার সারা মুখে ১১৮টি সেলাই করেন চিকিৎসক।

জানা গিয়েছে, ওই তরুণী পেশায় একজন স্বাস্থ্যকর্মী। তার অভিযোগের ভিত্তিতে অজ্ঞাত পরিচয়দের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

ডিসিপি সাই কৃষ্ণ জানান, এখনো কোনো দুষ্কৃতীকে ধরা যায়নি। তবে অপরাধীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles