25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

বিমানকর্মীর ‘অসভ্য’ আচরণের শিকার পূজা হেগড়ে, টুইটারে ক্ষোভ

- Advertisement -
বিমানকর্মীর ‘অসভ্য’ আচরণের শিকার পূজা হেগড়ে, টুইটারে ক্ষোভ
ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। বলিউডেও রয়েছে তার বেশ জনপ্রিয়তা। নিয়মিত বিগ বাজেট সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি। সরব রয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও। তবে তার টুইটারের একটি পোস্টকে কেন্দ্র করে বেশ আলোচনার ঝড় বইছে। খবর ইন্ডিয়া টুডের।

সম্প্রতি মুম্বাই থেকে বিমানে চড়েন পূজা। সেই যাত্রায় বিমানকর্মীর আচরণে চরম অসন্তুষ্ট হয়েছেন সময়ের এই জনপ্রিয় অভিনেত্রী। টুইটারে পূজা লেখেন, আমাদের সঙ্গে খুবই দুর্ব্যবহার করা হয়েছে। বিমানের এক কর্মী জঘন্য ব্যবহার করেছেন। সঠিক আচরণ দূরে থাক, বরং উপেক্ষা করেছেন। আমি এভাবে সাধারণত টুইট করি না। কিন্তু আজ লিখতে বাধ্য হলাম।

পূজার টুইটের কিছুক্ষণ পর প্রতিক্রিয়া আসে ওই বিমান প্রতিষ্ঠান থেকেও। তারা জানায়, আমরা খুবই দুঃখিত। দয়া করে আপনার পিএনআর নম্বর এবং যোগাযোগ নম্বর আমাদের মেইল করুন। আমরা দ্রুত ব্যবস্থা নেবো।

প্রসঙ্গত, ইতোমধ্যে পূজা অভিনীত এ বছরে মুক্তি পেয়েছে ‘রাধে শ্যাম’, ‘বিস্ট’ ও ‘আচারিয়া’ এই তিনটি সিনেমা। এর মধ্যে ‘বিস্ট’ ব্যবসায়িকভাবে সাফল্য পেয়েছে। অন্যদিকে তিনি অভিনয় করছেন হিন্দি সিনেমা ‘সার্কাস’, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, তেলেগু সিনেমা ‘জানা গানা মানা’সহ আরও কয়েকটি সিনেমা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles