16.1 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

অনলাইনে শিক্ষার্থীদের হুমকিদাতা শনাক্ত

- Advertisement -
অনলাইনে শিক্ষার্থীদের হুমকিদাতা শনাক্ত
হুমকিদাতা ব্যক্তি ওই এলাকার নয় বলে জানিয়েছে পুলিশ

অনলাইনে বোমানভিলের ক্ল্যারিংটন সেন্ট্রাল সেকেন্ডারি স্কুলের শিক্ষার্থীদের হুমকি দেওয়া ব্যক্তিকে শনাক্ত করতে সক্ষম হয়েছে ডারহাম পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে অভিযোগ আনা হচ্ছে। তবে হুমকিদাতা ব্যক্তি ওই এলাকার নয় বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনার তদন্ত শুরু হওয়ার পর ক্ল্যারিংটন সেকেন্ডারি স্কুলের বাইরে শুক্রবার পুলিশের গাড়ি পার্ক করে রাখতে দেখা গেছে। কনস্টেবল জর্জ টুডোস সিপি২৪কে বলেন, তদন্তকারীরা বর্তমানে তথ্য-প্রমাণগুলো পরীক্ষা-নিরীক্ষা করে দেখছেন। তারা কম্পিউটার ও সেলফোন জব্দ করেছে এবং তল্লাশি পরোয়ানা কার্যকর করা হবে। তদন্তকারীরা কী পান তার ভিত্তিতে অভিযোগ আনা হবে। এর আগের ঘটনার ধরণ বর্ণনা করতে গিয়ে তিনি বলেন, ওই ঘটনার ফলে হুমকি, হত্যার হুমকি ও জনগণের অনিষ্ট করার চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছিল।

এ ঘটনায় অন্য এলাকার তদন্তকারীদের সঙ্গেও কাজ করছে ডারহাম পুলিশ। টুডোস বলেন, এ ধরনের হুমকির ঘটনাকে আমরা খুবই গুরুত্বের সঙ্গে নিয়ে থাকি। তিনিসহ বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা শুক্রবার স্কুলে উপস্থিত হন।

কাওয়ার্থা পাইন রিজ ডিস্ট্রিক্ট স্কুল বোর্ডের শিক্ষা বিষয়ক সুপারিন্টেন্ডেন্ট জামিলা মালিহা এক বিবৃতিতে বলেছেন, প্রতিটি হুমকিই বোর্ড অত্যন্ত গুরুত্বের সঙ্গে নিয়ে পুলিশের সঙ্গে সক্রিয়ভাবে কাজ করেছে। এটা আমাদের শিক্ষার্থী ও পরিবারের জন্য খুবই উদ্বেগের। এই কঠিন সময়ে যেভাবে তারা একে অপরের প্রতি খেয়াল রেখেছে সেজন্য স্থানীয় পুলিশ ও সমগ্র স্কুল কমিউনিটিকে পাশে পাওয়ায় বোর্ড কৃতজ্ঞ।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles