25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

ভামিকার জন্য লেখা আনুষ্কার ছোট্ট বার্তায় অবাক নেটদুনিয়া

- Advertisement -
ভামিকার জন্য লেখা আনুষ্কার ছোট্ট বার্তায় অবাক নেটদুনিয়া
অভিনেত্রী আনুষ্কা শর্মা

সোশ্য়াল মিডিয়ায় স্টোরিতে একটি ছবি ভাগ করে নিয়েছেন আনুষ্কা। সেখানে দেখা যাচ্ছে, মলদ্বীপে একটি ছোট্ট স্ট্রোলারের ছবি শেয়ার করে নিয়েছেন তিনি

সদ্য সবুজ শার্টে বিমানবন্দরে দেখা গিয়েছিল অভিনেত্রী আনুষ্কা শর্মাকে। আর স্ত্রীর হাত ধরে অবশ্যই পাশে ছিলেন বিরাট কোহলি। তবে কোথায় যাচ্ছেন তারকা দম্পতি, তা জানা যায়নি তখনও। পরে জানা যায়, ছুটি কাটাতে সপরিবারে মলদ্বীপে পাড়ি দিয়েছেন তারা। সঙ্গে অবশ্যই রয়েছে ছোট্ট ভামিকাও।

এরপর সোশ্য়াল মিডিয়ায় স্টোরিতে একটি ছবি ভাগ করে নিয়েছেন আনুষ্কা। সেখানে দেখা যাচ্ছে, মলদ্বীপে একটি ছোট্ট স্ট্রোলারের ছবি শেয়ার করে নিয়েছেন আনুষ্কা। সেটি অবশ্যই ভামিকার। আর সেই সঙ্গে লেখা আনুষ্কার ক্যাপশানও মন জয় করেছে সবার। আনুষ্কা লিখেছেন, ‘আমরা সারা জীবন ধরে গোটা পৃথিবীতে তোমায় বয়ে নিয়ে যাব।’

আনুষ্কার এই ছোট্ট স্টোরি মন জয় করেছে সবার। মাতৃত্বের স্নেহমাখা এই লাইন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগেও ছোট্ট ভামিকাকে নিয়ে সফরে বেরিয়েছেন আনুষ্কা-বিরাট। তবে তারা ভামিকার ছবি প্রকাশ্যে আনেননি। তাদের মত, ভামিকা নিজের মুখ দেখানোর সিদ্ধান্ত নেবে নিজেই। সে কি চায় তা জানা প্রয়োজন। আর তাই যতদিন না নিজের বোধবুদ্ধি হচ্ছে, সন্তানকে লাইমলাইট থেকে সরিয়েই রাখতে চান আনুষ্কা।

আপাতত আনুষ্কা শর্মা ব্যস্ত ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়ে। ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির মুখ্যভূমিকায় রয়েছেন তিনি। সদ্য সোশ্য়াল মিডিয়ায় সেই প্রস্তুতির একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। চোখে চশমা, খেলার পোশাক। নেটে বোলিং-এর অনুশীলন করছেন তিনি। কে? নাহ, বিরাট কোহলি নন, তিনি বিরাট ঘরনি। আনুষ্কা শর্মা। ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির জন্য আপাতত রূপোলি পর্দার নায়িকা অনুশীলন করছেন ২২ গজে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছিলেন নায়িকা। পর্দায় তাকে দেখা যাবে ফাস্টবোলার হিসাবে।

দীর্ঘ তিন বছর পর ফিরছেন বিরাট ঘরনি। গত বছরের শেষে শোনা গিয়েছিল প্রযোজক হিসাবে পরিচালক প্রসিত রায়ের এই প্রোজেক্টের পাশে থাকলেও অভিনয় করবেন না। কিন্তু সব জল্পনায় জল ঢেলে দিয়ে আনুষ্কা জানিয়েছিলেন, ঝুলন গোস্বামীর ভূমিকায় দেখা যাবে তাকেই।

সূত্র: এবিপি আনন্দ

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles