24.8 C
Toronto
শুক্রবার, জুলাই ১, ২০২২

আওয়ামী লীগ ঘরে বসে আঙুল চুষবে না: কাদের

- Advertisement -
আওয়ামী লীগ ঘরে বসে আঙুল চুষবে না: কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কিছু হলে আওয়ামী লীগ ঘরে বসে আঙুল চুষবে না।

তিনি বলেন, পঁচাত্তর আর ২০২২ এক কথা নয়। বঙ্গবন্ধুকে হত্যা করে খুনিদের পুরস্কৃত করেছে, ইনডেমনিটি দিয়েছে। শেখ হাসিনার কিছু হলে আওয়ামী লীগ ঘরে বসে আঙুল চুষবে না। রাজপথে আছি, রাজপথে থেকে তার সমুচিত জবাব দেবে।

শুক্রবার (১০ জুন) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে এক বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল পূর্ব-সমাবেশে অংশ নিয়ে তিনি এ হুঁশিয়ারি দেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এই বিক্ষোভ সমাবেশ ও মিছিলের আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনাকে কটূক্তি করলে আমাদের আবেগে লাগে। বঙ্গবন্ধুকে খারাপ কথা বললে আমাদের খারাপ লাগে। বঙ্গবন্ধুর পরিবারকে অপমান করলে আমরা অপমানিত বোধ করি। শেখ হাসিনাকে হত্যার হুমকি দিলে আমাদের আবেগ আহত হয়, আমরা সহ্য করতে পারি না। আমরা কাউকে গালি দেই না, আমরা কারও বিরুদ্ধে ষড়যন্ত্র করি না। যেটা বিএনপি শুরু করেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার অপরাধ আপনারা যা করতে পারেননি সেটা শেখ হাসিনা করে দেখিয়েছেন। শেখ হাসিনার অপরাধ পদ্মা সেতু নিজেদের টাকায় করেছেন। তার অপরাধ ঢাকায় মেট্রোরেল করেছেন। এলিভেটেড এক্সপ্রেসওয়ে করেছেন। শেখ হাসিনার অপরাধ আজকে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ২৫ তারিখ (জুন) পদ্মা সেতু, এ বছরের শেষের দিকে কর্ণফুলী টানেল আসছে; ঢাকা এলিভেটেড এক্সপ্রেস আসছে, এক্সপ্রেস ওয়ে আসছে, মাতারবাড়ি আসছে। কত উন্নয়ন দেখবেন, একের পর এক শেখ হাসিনা যখন উদ্বোধন করবেন আপনারা চোখে তখন সরিষার ফুল দেখবেন।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম, মাহবুবুল আলম হানিফ, প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপসসহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা–কর্মীরা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles