18.7 C
Toronto
রবিবার, জুন ২৬, ২০২২

সম্পদ ও জীবনের নিরাপত্তা নিশ্চিতে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন

- Advertisement -

 

সম্পদ ও জীবনের নিরাপত্তা নিশ্চিতে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন
সাংবাদিক সম্মেলনে মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা সদস্য মো. মোজাম্মেল হক লিখিত বক্তব্য রাখছেন

মুক্তিযোদ্ধার পৈত্রিক সম্পত্তি কেড়ে নিতে মরিয়া হয়ে উঠেছে সন্ত্রাসী বাহিনীর সদস্যরা । এ অবস্থায় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার ও জীবনের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন কেরানীগঞ্জ মডেল থানা এলাকার হজরতপুর ইউনিয়নের কোরাসনগর এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা সদস্য মো. মোজাম্মেল হক ও তার পরিবার।

গত শনিবার জাতীয় প্রেস ক্লাবের আকরম খাঁ অডিটোরিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এই হস্তক্ষেপ কামনা করেছেন। এসময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা সদস্য মো. মোজাম্মেল হক লিখিত বক্তব্যে বলেন আমি বীর মুক্তিযোদ্ধা। সনদ নং-ম-১৩৪৮৯২, সেক্টর-৩ (ইস্ট বেঙ্গল রেজিমেন্ট ) ও সাবেক সেনা সদস্য সৈনিক নং-৩৯৪৮৮ ৫৯। আপনাদের মাধ্যমে সবাইকে জানইতে ‘হত্যা মামলার আসামি, ভূমি জালিয়াত চক্রের হোতা, সন্ত্রাসী বাহিনীর গড ফাদার, চাঁদাবাজ, তথাকথিত এডভোকেট এম এ গফুর সিকদার আমার দীর্ঘ দিন ধরে আমাদের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। আমি কোন প্রকার চাঁদা দিতে পারবো না বলে তাকে পরিষ্কার জানিয়ে দেই।

এতে ক্ষিপ্ত হয়ে তিনি আমাকে ও আমার পরিবারের সদস্যদের বিভিন্ন রকমের হুমকি ধামকি দিতে থাকে। আমার জমির ফসল নস্ট করে দিচ্ছে। পরিবারের সদস্যদের রাস্তায় বের হলে মারপিট করছে। এই বাহিনীর সদস্যদের অপতৎপরতায় আমার সম্পদ ও জীবন নিরাপত্তাহীন। পুলিশ এই সন্ত্রাসীদের গ্রেফতার করছেনা। আমি সন্ত্রাসীদের গ্রেফতার ও জীবনের নিরাপত্তায় প্রধানমন্ত্রীয় হস্তক্ষেপ কামনা করছি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles