16.1 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

বিচ্ছেদের ঘোষণা দিলেন পিকে-শাকিরা

- Advertisement -
বিচ্ছেদের ঘোষণা দিলেন পিকে-শাকিরা
জেরার্ড পিকে ও শাকিরা। পুরোনো ছবি

অবশেষে নিজেদের সম্পর্কের বিচ্ছেদ ঘোষণা করলেন কলম্বিয়ান পপ তারকা শাকিরা এবং স্পেন ও বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে। আজ শনিবার তাদের দীর্ঘদিনের সম্পর্কের ইতি টানার ঘোষণা দিয়েছেন তারা।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের খবরে বলা হয়, এক যৌথ বিবৃতিতে নিজেদের বিচ্ছেদের ঘোষণা দেন পিকে-শাকিরা। বিবৃতিতে তারা লেখেন, ‘আমরা দুঃখিত যে আমরা আমাদের বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করছি। আমাদের সর্বাধিক অগ্রাধিকার, আমাদের সন্তান। তাদের ভালোর জন্য আমরা আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর অনুরোধ করছি।’

বেশ কয়েক দিন ধরে গুঞ্জন ছিল, পরকীয়ায় আসক্ত জেরার্ড পিকে। তার পরকীয়াই বিচ্ছেদের মূল কারণ। এমনকি বিচ্ছেদের কারণে শাকিরাকে ‘অ্যাংজাইটি অ্যাটাক’ কারণে হাসপাতালে পর্যন্ত যেতে হয়। অ্যাম্বুলেন্সে ওঠার সময়ও নাকি তিনি কাঁদছিলেন!

২০১০ বিশ্বকাপ ফুটবলের থিম সং গেয়েছিলেন শাকিরা। তখন থেকেই পিকের সঙ্গে তার পরিচয়। পরিচয় থেকে ধীরে ধীরে তা রূপ নেয় প্রেমে। বয়সে ১০ বছরের বড় শাকিরার সঙ্গে ১২ বছর সংসার করেন পিকে।

শাকিরা বর্তমানে গানের নতুন অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত। একটি নাচের অনুষ্ঠানের বিচারকও তিনি। পিকে বার্সেলোনার হয়ে খেলছেন ২০০৮ সাল থেকে। তিনি রক্ষণভাগের ফুটবলার হলেও বার্সেলোনার হয়ে লা লিগায় ২৯টি গোল করেছেন। স্পেনের হয়েও ১০২টি ম্যাচ খেলছেন পিকে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles