25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

আদালতের সামনে সালমানকে হত্যার হুমকি, পাঞ্জাবি গায়ককে খুন; কে এই গ্যাংস্টার!

- Advertisement -
আদালতের সামনে সালমানকে হত্যার হুমকি, পাঞ্জাবি গায়ককে খুন; কে এই গ্যাংস্টার!
ছবি: সংগৃহীত।

ভারতের পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালাকে হত্যার পর একটি নাম সামনে উঠে এসেছে। তার নাম গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সম্প্রতি সিধুর বুকে গুলি করে ঝাঝরা করে দেয় তার লোক। এ হত্যাকাণ্ডের দায়ভারও স্বীকার করে গ্যাংস্টার লরেন্স। এরপর থেকে একে একে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর বিভিন্ন তথ্য। শোনা যাচ্ছে সালমান খানতে হত্যার জন্য প্রকাশ্যে হুমকি দেয় সে। খবর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের।

রোববার (২৯ মে) পাঞ্জাবের মানসা জেলায় প্রকাশ্যে গুলি করা হয় গায়ক সিধু মুসে ওয়ালাকে। পুলিশ বলছে, পরপর ২৪টি গুলি করে ঝাঝরা করে দেয়া হয়েছে গায়কের বুক। এরপরই তদন্তে নামে পুলিশ। জানা যায়, ২০১৮ সালে সালমান খানকে হত্যার হুমকি দিয়েছিল সে। শুধু হুমকিই নয়, অভিনেতাকে হত্যার জন্য লোকও ঠিক করা হয়।

ওই সময় গ্যাংস্টার লরেন্স আদালতের সামনে সংবাদমাধ্যমকে লরেন্স বলেছিল, ‘আমরা যা করি, জানিয়েই করি। জোধপুরেই খুন করব সলমন খানকে। এখনও তো কিছুই করিনি।’ এরপর লরেন্সের সহকারী সম্পৎ নেহরাকে বিভিন্ন সময়ে সালমানের বাড়ির সামনে ঘোরাঘুরি করতে দেখা গিয়েছিল। গোপন সূত্রে সেই খবর পেয়ে দিল্লি পুলিশ তাকে গ্রেফতার করে। জেলে পাঠানো হয় লরেন্সকেও। তাই সে যাত্রায় প্রাণ রক্ষা হয় সালমানের।

পঞ্জাব, দিল্লি, হরিয়ানা, রাজস্থান এবং হিমাচল প্রদেশে ছড়িয়ে আছে ৭০০ এর বেশি আততায়ী, যারা লরেন্সের হয়ে কাজ করে। ৫ রাজ্যে পুলিশকে নাস্তানাবুদ করছে সেই বাহিনী। তাই এবারে লরেন্সের বিরুদ্ধে শক্ত ব্যবস্থা নিতে পারে প্রশাসন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles