16.1 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

বেশি নুডলস খাওয়ানোয় স্ত্রীকে ডিভোর্স

- Advertisement -
বেশি নুডলস খাওয়ানোয় স্ত্রীকে ডিভোর্স
ছবি: সংগৃহীত

বিয়ের পর স্ত্রীর সঙ্গে কথা না বলা, খাবারে লবণ বেশি বা কম দেওয়া, স্ত্রীকে বাইরে নিয়ে না যাওয়াসহ নানা কারণে বিবাহবিচ্ছেদের ঘটনা আগেও শুনেছেন। তবে তিন বেলা নুডলস খাওয়ানোয় স্ত্রীকে ডিভোর্সের কথা হয়তো আগে কেউ শুনেনি। এমনি একটি অদ্ভুত ঘটনা ঘটেছে ভারতের কর্ণাটক রাজ্যে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের তথ্য মতে, মাইসুরুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এম এল রঘুনাথের পর্যবেক্ষণে বিবাহবিচ্ছেদের এ ঘটনা উঠে আসে। তিনি বলেন, আমি যখন কর্ণাটকের বল্লারির জেলা আদালতের বিচারক ছিলেন, তখন এ ধরনের একটি বিবাহবিচ্ছেদের আবেদন আসে।

আবেদনে ওই নারীর স্বামীর অভিযোগ করেন, নুডলস ছাড়া কোনো খাবারই রান্না করতে পারতেন না তার স্ত্রী। তাই প্রতিদিন সকাল, দুপুর ও রাতে খাবারের মেন্যুতে নুডলসই দিতেন স্ত্রী। শুধু তাই নয়, তার স্ত্রী দোকানে গিয়ে শুধু ইনস্ট্যান্ট নুডলসই কিনে আনতেন। এভাবে নুডলস খেয়ে অসুস্থ হয়ে পড়েন স্বামী। তাই রাগে-ক্ষোভে স্ত্রীকে ডিভোর্স দিতে আদালতের শরণাপন্ন হোন তিনি। শেষ পর্যন্ত উভয়ের সম্মতিতে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে।

বিচারক রঘুনাথ আরও বলেন, দিন দিন এ ধরনের মামলা বেড়েই চলেছে। ডিভোর্স চাইতে হলে কোনো দম্পতিতে কমপক্ষে এক বছর এক সঙ্গে থাকতে হবে, এ ধরনের কোনো আইন না থাকলে হয়তো কিছুদিন পর বিয়ের আসর থেকেই বিচ্ছেদের আবেদন আসবে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles