13.2 C
Toronto
মঙ্গলবার, জুন ২৮, ২০২২

সোমবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
সোমবারের রাশিফল : দিনটি কেমন যাবে
ছবি: সংগৃহীত

আজ সোমবার, ৩০ মে ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ

দিনটি আজ সমস্যার মধ্য দিয়ে শুরু হবে। ব্যবসায়ীরা অতিরিক্ত ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকলেও মানসিক অবসাদে ভুগবেন। আজ অ্যালার্জি বা ইনফেকশন সমস্যায় ভুগতে পারেন। আপনার শুভ রং বাদামি, শুভ সংখ্যা ১২, শুভ সময় সন্ধ্যা ৬টা ২০ থেকে রাত ৮টা ২০ মিনিট।

আরও পড়ুন: ৩০ মে: ইতিহাসের এই দিনে যা ঘটেছিল

বৃষ
যেকোনো কাজ আজ সতর্কতার সঙ্গে সমাপ্ত করুন। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখ থাকলেও হঠাৎ মায়ের অসুস্থতায় বেশ উদ্বিগ্ন হয়ে যেতে পারেন। সুস্বাস্থ্যের জন্য বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন। আজ আপনার শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ৫, শুভ সময় সকাল ৮টা ৫৫ থেকে দুপুর ২টা ৩০ মিনিট।

মিথুন
চাকরিজীবী ও ব্যবসায়ীরা আজ খুব কর্মব্যস্ত সময় পার করবেন। পারিবারিক সুখ-শান্তি বজায় থাকবে। জীবনের প্রতিকূল সময়ে প্রিয়জনের পূর্ণ সাপোর্ট পাবেন। সুস্থ থাকতে নেতিবাচক ভাবনাচিন্তা থেকে দূরে থাকুন। আপনার শুভ রং নীল, শুভ সংখ্যা ২১, শুভ সময় বিকেল ৪টা ৩০ থেকে রাত ৮টা।

কর্কট
বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা বড় মুনাফা অর্জনের জন্য ভুল পথ অবলম্বন করা থেকে বিরত থাকুন। অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। আয়ের নতুন উৎস পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। সুস্থ থাকার জন্য প্রতিদিন যোগব্যায়াম এবং মেডিটেশন করুন। আপনার শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৩৫, শুভ সময় সকাল ৯টা থেকে রাত ৮টা ৪৫ মিনিট।

সিংহ
অফিসে সহকর্মীদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ীদের জীবনে সাফল্য ও ব্যর্থতা দুটি দিকই সমান্তরাল চলবে। ব্যক্তিগত জীবনের পরিস্থিতি প্রতিকূলে থাকবে। আজ মানসিকভাবে খুব দুর্বল বোধ করবেন। আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ১০, শুভ সময় বিকেল ৪টা থেকে রাত ৯টা ১৫ মিনিট।

কন্যা
অফিসে আপনাকে চ্যালেঞ্জিং কাজ দেওয়া হতে পারে। ব্যবসায়ীদের দীর্ঘ যাত্রা করতে হতে পারে। পারিবারিক জীবনে সুখ থাকবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। আজ আপনার হাত বা পায়ে ব্যথা হতে পারে। আপনার শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৭, শুভ সময় সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা ২৫ মিনিট।

তুলা
ফ্যাশন, মিডিয়া, পলিটিকসের সঙ্গে জড়িতদের জন্য আজকের দিনটি বিশেষ শুভ হতে চলেছে। জীবনে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং মেরুন, শুভ সংখ্যা ১৯, শুভ সময় সকাল ৬টা ২০ থেকে বেলা ১১টা।

বৃশ্চিক
ব্যবসায় বিনিয়োগের সিদ্ধান্ত দ্রুত নিলে বিপদে পড়তে পারেন। চাকরিজীবীদের কাজের চাপ বাড়বে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। অর্থের দিক দিয়ে দিনটি মোটামুটি কাটবে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং কমলা, শুভ সংখ্যা ১২, শুভ সময় সকাল ৯টা ৩০ থেকে দুপুর ২টা ৫৫ মিনিট।

ধনু
ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব শুভ হতে চলেছে। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। চাকরিজীবীদের বদলি হতে পারে। আপনি যদি বর্তমান চাকরিতে সন্তুষ্ট না হন, তাহলে চাকরি পরিবর্তন করার এটাই সঠিক সময়। ঘরের পরিবেশ শান্ত থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। আপনার শুভ রং গাঢ় নীল, শুভ সংখ্যা ৩৮, শুভ সময় সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

আরও পড়ুন: সোমবার ঢাকার যেসব মার্কেট বন্ধ থাকবে

মকর
ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে। বাড়িতে হঠাৎ অতিথির আগমন আপনার সারা দিনের পরিকল্পনা ব্যাহত করতে পারে। আজ আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। শারীরিক দুর্বলতা বোধ করবেন। আপনার শুভ রং জাফরান, শুভ সংখ্যা ৬, শুভ সময় সকাল ৫টা থেকে বিকেল ৩টা।

কুম্ভ
সঠিক সময়ে কাজ শেষ করতে পারলে জীবনে সাফল্য পাবেন। জীবনে জটিলতা এড়াতে বিবাদে জড়াবেন না। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি শুভ। তুচ্ছ বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে মতানৈক্য হতে পারে। আপনার শুভ রং আকাশি, শুভ সংখ্যা ২৭, শুভ সময় বিকেল ৩টা ৩০ থেকে রাত ৮টা।

মীন
কর্মক্ষেত্রে আপনার পারফরম্যান্স প্রশংসনীয় হবে। কঠোর পরিশ্রমের যথাযথ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে আজ। আপনার পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পরিবারের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। ঘরোয়া দায়িত্ব পালনে জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের উন্নতি হতে পারে। আজ আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ১৩, শুভ সময় দুপুর ১টা থেকে বিকেল ৫টা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles