20 C
Toronto
রবিবার, জুন ২৬, ২০২২

কানাডায় মাসব্যাপি সফলভাবে হিন্দু হেরিটেজ মান্থ উদযাপনের প্রেক্ষিতে

- Advertisement -
কানাডায় মাসব্যাপি সফলভাবে হিন্দু হেরিটেজ মান্থ উদযাপনের প্রেক্ষিতে
অনুষ্ঠান মঞ্চে অতিথিবৃন্দ

এনআরবি টিভিতে গতবছরের নভেম্বরে মাসব্যাপি সফলভাবে হিন্দু হেরিটেজ মান্থ উদযাপনের প্রেক্ষিতে আমাদের সমাজের প্রজ্ঞাবানেরা গত ২২ মে একটি আনন্দোৎসবের আয়োজন করেন। এই আয়োজনে এনআরবি টিভির সিইও শহিদুল ইসলাম মিন্টু এবং আমাকে যে সম্মাননা দেওয়া হয় তার জন্যে আমি গভীর কৃতজ্ঞতা জানাই। সমাজের জ্যেষ্ঠজনদের দ্বারা কনিষ্ঠদের কাজের এই স্বীকৃতি আমাদেরকে অধিক দায়িত্ববান করবে বলে আমি বিশ্বাস করি।

এই আয়োজনে উপস্থিত ছিলেন কানাডাস্থ বাংলাদেশের হাইকমিশনার ড. খলিলুর রহমান, ন্যাথানিয়েল এরিস্কিন স্মিথ এমপি, ডলি বেগম এমপিপি, স্কুলবোর্ড ট্রাস্টি পার্থি কান্ডিভ্যালসহ বিশিষ্টজনেরা।

কৃতজ্ঞতা জানাই উদযাপন কমিটির সদস্য ড. দীলিপ চক্রবর্তী, ইঞ্জিনিয়ার ননীগোপাল দেবনাথ, শ্যামল ভট্টাচার্য, চিত্ত ভৌমিক এবং সঞ্জিত দাসসহ এই আনন্দোৎসবের আয়োজকদের।

এই আনন্দমূখর আয়োজনে অংশ নেন বাংলাদেশ কানাডা স্কুল অফ হিন্দুইজম এন্ড কালচারাল স্টাডিস, বিষ্ণুপ্রিয়া সংগীত সংগঠন, বাবা লোকনাথ আশ্রম, সোসাইটি অব বেঙ্গলি ইঞ্জিনিয়ার্স, এবং টরন্টো সৎসংঘের সদস্যরা। বক্তব্য রাখেন এনআরবি টেলিভিশনের এমডি আব্দুল হালিম মিঞা, বাংলাদেশ কানাডা হিন্দু মন্দিরের পক্ষে বিশ্বজিৎ মিত্র, দুর্গাবাড়ির পক্ষে ড. সুশীতল সিংহ চৌধুরী, এবং হিন্দু ধর্মাশ্রমের পক্ষে অর্চনা সাহা। এছাড়াও সঙ্গীত পরিবেশন করেন শ্যামা সরকার।
পুরো আয়োজনের নিয়ন্ত্রণে ছিলেন শঙ্কর চট্টোপাধ্যায় এবং সুইটি দাস।

শনিবারের কালবৈশাখীর ছোবল এবং লং উইকএন্ডের বেড়ানো উপেক্ষা করেও এই আয়োজনে যে বিপুল সংখ্যক শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন তাঁদের সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা জানাই।

বাংলাদেশ কানাডা হিন্দু মন্দিরের সংশ্লিষ্টজনেরা যে আন্তরিকতা ও দায়িত্ববোধের পরিচয় দিয়েছেন তা উপস্থিত অতিথিদেরকে আপ্লুত করেছে বলে আমি বিশ্বাস করি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles