19.6 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

কানে ভালোবাসার চুম্বন ছড়িয়ে দিলেন শাকিরা

- Advertisement -
কানে ভালোবাসার চুম্বন ছড়িয়ে দিলেন শাকিরা
কলম্বিয়ান পপস্টার শাকিরা

কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরের লালগালিচায় তারকারা ছড়িয়ে দিচ্ছেন ভালোবাসার শুভ্রতা। গত ১৭ মে শুরু হওয়া এই উৎসবে এরই মধ্যে অংশ নিয়েছেন বিশ্বের নামিদামি তারকা শিল্পীরা। সম্প্রতি কানের লালগালিচায় ভালোবাসার চুম্বন ছড়িয়ে দিলেন কলম্বিয়ান পপস্টার শাকিরা।

গত বুধবার ভূমধ্যসাগরের তীরে পালে দে ফেস্টিভ্যাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে ছিল বাজ লারম্যান পরিচালিত ‘এলভিস’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার। কানের প্রতিযোগিতা শাখার বাইরে নির্বাচিত ‘এলভিস’ দেখানোর আগে ছিল লালগালিচার জৌলুস। এতে ছবিটির কলাকুশলী ছাড়াও অংশ নেন শাকিরা এবং প্রখ্যাত সংগীতশিল্পী এলভিস প্রিসলির স্ত্রী প্রিসিলা প্রিসলি।

শাকিরাসহ ‘এলভিস’ ছবির কলাকুশলীদের লালগালিচায় হাঁটার সময় বেজেছে এলভিস প্রিসলির বিখ্যাত গান ‘হাউন্ড ডগ’ এবং ‘জেলহাউস রক’। ‘এলভিস’ সিনেমার বিষয়বস্তু কিংবদন্তি সংগীতশিল্পী এলভিস প্রিসলির জীবন এবং গানে তাঁর অভূতপূর্ব খ্যাতি পাওয়া।

রহস্যময় ম্যানেজার কর্নেল টম পার্কারের সঙ্গে তার ২০ বছরের জটিল সম্পর্কের নানা বিষয়। আর প্রিসলির সেই পথচলার কেন্দ্রবিন্দুতে ছিলেন তার স্ত্রী। ওয়ার্নার ব্রাদার্সের পরিবেশনায় আগামী ২২ জুন ফ্রান্সে ও আগামী ২৪ জুন উত্তর আমেরিকায় মুক্তি পাবে ছবিটি।

 

 

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles