19.3 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

৬০০ বছরেও ইসলামাবাদে ফিরবেন না ইমরান : মরিয়ম

- Advertisement -
৬০০ বছরেও ইসলামাবাদে ফিরবেন না ইমরান : মরিয়ম
পাকিস্তানের তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে আজাদি মার্চ থেকে সরকারকে ৬ দিনের আল্টিমেটাম দিয়েছেন পিটিআই প্রধান ইমরান খান। এর মধ্যে পাকিস্তানে জাতীয় নির্বাচন ঘোষণা না করা হলে তিনি আবারও ইসলামাবাদে আসবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।

সেই হুঁশিয়ারির পরিপ্রেক্ষিতে পাকিস্তানের তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেবের মন্তব্য ইমরান খান ৬০০ বছরেও আর ইসলামাবাদে ফিরতে পারবেন না।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে তিনি এই মন্তব্য করেন। তিনি বলেন, ‘পাকিস্তানের মানুষ এখন বুঝতে পেরেছে যে, ইমরান একজন চোর, অযোগ্য ও বুদ্ধিহীন মানুষ। তিনি পাকিস্তানের অর্থনীতিকে ডুবিয়েছেন, রুপির দাম কমিয়েছেন, কোটি কোটি তরুণকে বেকারত্বে নিমজ্জিত রেখেছেন এবং দেশের মানুষের কাঁধে ঋণের বোঝা চাপিয়েছেন। তাই ৬ দিন কেন, ৬০০ বছরেও ইমরান ইসলামাবাদে ফিরতে পারবেন না।’

আওরঙ্গজেব স্পষ্ট করে বলেন, ‘কেবল সরকারের মেয়াদ পূর্ণ হলেই নির্বাচন আয়োজিত হবে। ইমরানের দাবির কারণে সরকার আগাম নির্বাচন দেবে না। নির্বাচনের তারিখ ঘোষণা করার বিশেষ ক্ষমতা শুধু পিএমএল-এন এবং তার মিত্রদেরই রয়েছে এবং আমরা তাই করব।

মরিয়ম আওরঙ্গজেব ইমরানের আজাদি মার্চকে ‘ফ্লপ শো’ বলে আখ্যায়িত করেন। একইসঙ্গে ইমরানকে উপদেশ দিয়ে বলেন যাতে তিনি নিজের ঘরেই অবস্থান করেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles