19.6 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

মিজানুর রহমান আজহারীকে নিয়ে স্ট্যাটাস, পদ আটকে গেল ছাত্রলীগ নেতার

- Advertisement -
মিজানুর রহমান আজহারীকে নিয়ে স্ট্যাটাস, পদ আটকে গেল ছাত্রলীগ নেতার
ফুলগাজী উপজেলা ছাত্রলীগের নবনিযুক্ত সভাপতি রাকিবুল হাসান পিয়াশ। ছবি : সংগৃহীত

ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারীকে নিয়ে স্ট্যাটাস দেওয়ায় ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতির পদ স্থগিত ঘোষণা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি ঘোষণা করা হয় রাকিবুল হাসান পিয়াশকে। পদ পাওয়ার ২৪ ঘন্টা না পার হতেই আজ শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু তার পদ স্থগিত করে দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেলা ছাত্রলীগের এক জরুরি সভায় নবগঠিত ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের পদ স্থগিত রাখা হয়। এতে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। আগামী সাত দিনের মধ্যে জেলা ছাত্রলীগের কাছে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার কথা বলা হয়। গতকাল রাতে সভাপতি ঘোষণা করার পর মিজানুর রহমান আজহারীকে নিয়ে ২০১৯ সালের ৪ ডিসেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া স্ট্যাটাসগুলো ভাইরাল হয়। সে প্রেক্ষিতে জেলা ছাত্রলীগ তাদের পদ স্থগিত রাখে।

ভাইরাল স্ট্যাটাসে মিজানুর রহমান আজহারীর ছবি দিয়ে উল্লেখ করেন “লজ্জিত ফেনীবাসী। আপনাকে এত কিসের ভয়। যে আপনার মাহফিল বন্ধ করে দেয়। আপনি কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। আল্লাহ যেন আপনার বিরুদ্ধে যারা কাজ করছে তাদেরকে হেদায়েত দান করে।”

ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগগুলো যাচাই-বাছাই করার জন্য আমরা কমিটি করে দিয়েছি। যদি মিজানুর রহমান আজহারীর সাথে তার কোন সম্পর্ক থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে সদ্যঘোষিত সভাপতি রাকিবুল হাসান পিয়াশ বলেন, আমি এই ধরনের কোন স্ট্যাটাস দিইনি। আমার বিরোধীপক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। পদ প্রত্যাশীরা আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র করছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles