25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

চাকরির নামে প্রতারণা, অভিনেত্রী পায়েলের স্বামী গ্রেফতার

- Advertisement -
চাকরির নামে প্রতারণা, অভিনেত্রী পায়েলের স্বামী গ্রেফতার
ছবি: সংগৃহীত

চাকরি দেয়ার প্রলোভনে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে ওপার বাংলার অভিনেত্রী পায়েল সরকারের স্বামী সোহেল সাহার বিরুদ্ধে। প্রতারিত ব্যক্তি সাইবার ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ দায়ের করেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতেই লক্ষাধিক টাকার প্রতারণার জন্য সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্তের দাবি, সোহেল সাহা নামের এক ব্যক্তির সঙ্গে তার যোগাযোগ হয়। তিনি নিজেকে টালিউড অভিনেত্রী পায়েল সরকারের স্বামী হিসেবে পরিচয় দেন। এছাড়া একটি বেসরকারি সংস্থায় চাকরির প্রতিশ্রুতিও দিয়েছিলেন। ওই যুবকও চাকরির জন্য রাজি হন। তাকে ইন্টারভিউ দিতে বলা হয়। যুবক বারবার ইন্টারভিউ দেয়ার পরও চাকরি পাননি।

আরও পড়ুন: অভিনেত্রীর রহস্যমৃত্যু, মুখ খুললেন কথিত প্রেমিক অনুভব!
এরপরই অভিযুক্তের স্বামী তাকে বলেন কোটায় চাকরি পাওয়ার জন্য তাকে ১ লাখ ৪০ হাজার টাকা দিতে হবে। সেই অনুযায়ী যুবক সেই টাকা দেন। এরপর তাকে একটি মেইল পাঠানো হয়। তবে তা ওই সংস্থার ডোমেইন থেকে না আসায় সন্দেহ হয় অভিযুক্তের। সাইবার ক্রাইম থানায় এ নিয়ে অভিযোগ হলে তদন্ত শুরু করে পুলিশ।

তদন্তের ভিত্তিতে পুলিশ জানতে পারে, কোনো সংস্থায় কাজ করেন না সোহেল। সম্পূর্ণ তথ্য ভুয়া। অভিযুক্তের বাবার ব্যাংক অ্যাকাউন্টে সব টাকা ট্রান্সফার হয়েছে। সেই ভিত্তিতে মঙ্গলবার রাতে সোহেল সাহাকে গ্রেফতার করে বিধাননগর ক্রাইম ব্রাঞ্চের পুলিশ। অভিযুক্তকে বুধবার বিধাননগর আদালতে তোলার কথা রয়েছে। এ চক্রের সঙ্গে আরও কারা কারা যুক্ত রয়েছে, সেই তদন্ত করছে পুলিশ।

অতীতে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট থেকে টাকা চাওয়া বা অভিনয়ে সুযোগ দেয়ার নাম করে তার নামে প্রতারণার অভিযোগ তুলেছিলেন পায়েল সরকার। তিনি জানিয়েছিলেন, ২৮ মার্চ তিনি কিছু ফোন পান। অনেকেই তাকে জানান ফেক অ্যাকাউন্টটির বিষয়ে। ২৯ মার্চ তিনি ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সাইবার থানায় অভিযোগ করেছিলেন। অভিনেত্রী সেই সময় লিখেছিলেন, আমার নামে একটি ফেক প্রোফাইল তৈরি করে আমার চেনা অনেকের কাছে অশালীন কিছু মেসেজ পাঠানো হচ্ছে এবং ইন্ডাস্ট্রিতে কাজ দেয়ার কথা বলা হচ্ছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles