24.8 C
Toronto
শুক্রবার, জুলাই ১, ২০২২

ঐশ্বরিয়ার প্রথম পারিশ্রমিকের তথ্য ফাঁস!

- Advertisement -
ঐশ্বরিয়ার প্রথম পারিশ্রমিকের তথ্য ফাঁস! - The Bengali Times
বলিডের বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায়

বলিডের বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায়। সাবেক এই বিশ্বসুন্দরী ব্যক্তিগত জীবনে বারবার বিতর্কে জড়িয়েছেন। ঠিক তেমনি নিজের ক্যারিয়ারও ধরে রেখেছেন।

তবে প্রত্যেক তারকাই যে নিজের ক্যারিয়ারের শুরুর দিকে প্রচুর কষ্ট করে তিলে তিলে নিজেকে গড়ে তোলেন, ঐশ্বরিয়াও ঠিক তেমনই। নিজের বলিউডে ক্যারিয়ার গড়ে তোলার জন্য পরিশ্রম করেছেন। সম্প্রতি নেটমাধ্যমে উঠে এসেছে এই বিশ্বসুন্দরী অভিনেত্রীর শুরুর দিনগুলোর এক মডেল-শুটের সম্মানীর অংকের হিসেব। সেই সময়কার এই নথি দেখে অবাক অভিনেত্রীর ভক্তরা। এরপর পরপরই নেটমাধ্যমে শুরু হয় আলোচনা।

ঘটনা সেই ১৯৯২ সালের। ঐশ্বরিয়া তখন টিনসেলনগরীতে একেবারেই নতুন। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতারও তখন দুই বছর বাকি। বলিউড সিনেমা দুনিয়ায় পা রাখা তো দূরের কথা ঐশ্বরিয়া তখন মাত্র মডেলিং শুরু করছেন। তাও খুব সীমিত। তখনই একটি পত্রিকার জন্য মডেলিং করেছিলেন তিনি।

নেটমাধ্যমে সদ্য প্রকাশ্যে এসেছে সেই মডেলিংয়ের সম্মানীর অংক। তাতে দেখা যাচ্ছে ওই কাজের জন্য ঐশ্বরিয়া পেয়েছিলেন মাত্র দেড় হাজার টাকা! জানা গেছে চুক্তির খুঁটিনাটিও। ‘রেডিট’ প্ল্যাটফর্মে ওই পোস্ট দেখে চোখ কপালে উঠেছে সবার।

ফাঁস হওয়া নথি থেকে জানা গিয়েছে, ঐশ্বরিয়া বয়স তখন ১৮ বছর। দেড় হাজার টাকার বিনিময়ে একটি পত্রিকার ক্যাটালক শুটের জন্য সম্মতি দিয়েছেন তিনি। নিচে সাক্ষরও রয়েছে অভিনেত্রীর।

পরে বিমল উপাধ্যায় নামে এক ব্যক্তি একাধিক টুইটে সেই টুইটের কিছু ছবি ভাগ করে নেন। যেখানে ঐশ্বর্য, সোনালি বেন্দ্রে, নিকি অনেজা এবং তেজস্বিনী কোলহাপুরের ছবি রয়েছে। ওই ব্যক্তির দাবি, তিরিশ বছর আগে ওই শুটের আয়োজক ছিলেন তিনিই। ছবিগুলোতে নানা সাজে সদ্য তরুণী ঐশ্বর্যাকে দেখে আপ্লুত অনুরাগীরা।

সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles