13.2 C
Toronto
মঙ্গলবার, জুন ২৮, ২০২২

রাশিফলে জেনে নিন, কেমন যাবে আজকের দিনটি

- Advertisement -
রাশিফলে জেনে নিন, কেমন যাবে আজকের দিনটি - The Bengali Times
ছবি: সংগৃহীত

আজ ২৩ মে ২০২২, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি

অফিসে কাজের প্রতি মনোযোগী হোন। ব্যবসায়ীরা আজকের দিনটিতে সতর্ক থাকুন। ওষুধ এবং ডাক্তারের পেছনে প্রচুর অর্থ ব্যয় হতে পারে। পারিবারিক জীবনে বিবাদে জড়াতে পারেন। মানসিকভাবে আজ ভালো বোধ করবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং গাঢ় সবুজ, শুভ সংখ্যা ৬, শুভ সময় দুপুর ৩টা থেকে রাত ৮টা ১৫ মিনিট।

বৃষ রাশি
কঠোর পরিশ্রমে সরকারি চাকরি লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব লাভজনক হতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হবে। পিতার স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। পরিবারে অশান্তি সৃষ্টি হতে পারে। আজ অনেকটা দুর্বল অনুভব করতে পারেন। আপনার শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ১৪, শুভ সময় বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত।

মিথুন রাশি
অফিসে উচ্চ পদে কর্মরতরা আজ সতর্ক থাকলে অনাকাঙ্ক্ষিত জটিলতা এড়াতে পারবেন। জীবনসঙ্গীর সঙ্গে আজকের দিনটি খুব ভালো কাটবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। আপনার শুভ রং গাঢ় লাল, শুভ দিন ২৩, শুভ সময় দুপুর ১টা ৩০ থেকে রাত ৯টা ১৫মিনিট।

কর্কট রাশি
বেকাররা বড় কোনো কোম্পানিতে চাকরির সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা তাদের গোপন তথ্য অন্য কোনো ব্যক্তির সঙ্গে শেয়ার করা থেকে বিরত থাকুন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পরিবারের মানসিক সাপোর্ট পাবেন। বাতের রোগীদের সমস্যা আজ বাড়তে পারে। আজ আপনার শুভ রং হলুদ, শুভ সংখ্যা ১৮, শুভ সময় বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা ৩০ মিনিট।

সিংহ রাশি
ব্যবসায়ী ও চাকরিজীবীরা আজ কাজে স্বস্তি পেতে পারেন। ঘরের পরিবেশ শান্ত থাকবে। অনেক দিন পর আজ পিতা-মাতার সঙ্গে ভালো সময় কাটাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। অর্থসংক্রান্ত কোনো কাজ আজ করা থেকে এড়িয়ে চলুন। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১৫, শুভ সময় সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা ৫ মিনিট পর্যন্ত।

কন্যা রাশি
পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। অর্থ ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। সরকারি চাকরিজীবীদের কাজের চাপ বাড়বে। ব্যবসায়ীদের দিনটি মোটামুটি কাটবে। সুস্বাস্থ্যের জন্য একটানা বসে কাজ করা এড়িয়ে চলুন। আজ আপনি পিঠের সমস্যায় ভুগতে পারেন। আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ২১, শুভ সময় বেলা ১১টা ১৫ থেকে দুপুর ২টা ৩০ মিনিট।

তুলা রাশি
অফিসে কাজের চাপ বাড়বে। ব্যবসায়ীরা অনলাইনের ব্যবসায় লাভবান হবেন। আজ আপনি পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। সঞ্চয় বাড়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং হলুদ, শুভ সংখ্যা ২৮, শুভ সময় বেলা ১১টা থেকে দুপুর ১২টা ৫ মিনিট।

বৃশ্চিক রাশি
চাকরিজীবী ও ব্যবসায়ীরা আজ অনর্থক কারো সঙ্গে বিতর্কে জড়াবেন না। পার্টনারশিপ ব্যবসায় অসতর্কতার কারণে ক্ষতির সম্মুখীন হতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। কাজের ফল হিসেবে আজ আর্থিক অবস্থার উন্নতি লক্ষ করতে পারবেন। স্বাস্থ্য ভালো রাখতে ডায়েটে মনোযোগী হোন। আপনার শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৮, শুভ সময় বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা ২০ মিনিট।

ধনু রাশি
ফিন্যান্স বিভাগে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে। অফিসের পরিবেশ আজ আপনার প্রতিকূলে থাকবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। আজ আপনি কানের কোনো সমস্যায় ভুগতে পারেন। আপনার শুভ রং গাঢ় লাল, শুভ সংখ্যা ১৯, শুভ সময় সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা ৩০ মিনিট।

মকর রাশি
ব্যবসায়ীরা আইনি জটিলতা থেকে দূরে থাকুন। ব্যবসায়িক সিদ্ধান্ত একটু সময় নিয়ে ভেবেচিন্তে নিলে পরে অনুশোচনায় ভুগতে হবে না। চাকরিজীবীদের পারফরম্যান্স ভালো হওয়ায় প্রমোশন পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পিতা-মাতার সুস্বাস্থ্যের কারণে আপনি চিন্তামুক্ত থাকবেন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং মেরুন, শুভ সংখ্যা ৭, শুভ সময় দুপুর ২টা থেকে বিকেল ৪টা ২০ মিনিট।

কুম্ভ রাশি
রাগ সংযত রাখলে জীবনে উন্নতি করতে পারবেন। ব্যবসায়ীরা নতুন কোনো ব্যবসায় বিনিয়োগ করার আগে একটু সময় নিন। পিতার সঙ্গে মতপার্থক্য হতে পারে। বেশি ব্যয়ের অভ্যাস আর্থিক অবস্থার অবনতির কারণ হয়ে উঠবে। শারীরিক দুর্বলতা থাকার কারণে আপনার সারা দিনের পরিকল্পনা ব্যাহত হতে পারে। আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ১১, শুভ সময় সকাল ১০টা থেকে দুপুর ১টা।

মীন রাশি
চাকরিজীবীরা অফিসে সতর্ক থাকার চেষ্টা করুন। সহকর্মীদের অন্ধভাবে বিশ্বাস করলে ক্ষতির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসায়িক পরিকল্পনায় কিছু পরিবর্তন আনলে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। সন্তানের কৃতিত্বে গর্ববোধ করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। আজ আপনার শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ২২, শুভ সময় সকাল ৭টা থেকে দুপুর ১টা ২০ মিনিট।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles