-0 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

শপিংমলে জাবির দুই শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা, গ্রেফতার ২

শপিংমলে জাবির দুই শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা, গ্রেফতার ২ - the Bengali Times
ছবি সংগৃহীত

সাভারের নিউমার্কেটে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দুই শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে দুই বিক্রয়কর্মীর বিরুদ্ধে। শনিবার (২১ মে) রাতে মার্কেটের তৃতীয় তলার একটি দোকানে প্রবেশ করলে এ ঘটনা ঘটে। পরে মামলা করলে রাতেই নিউমার্কেট এলাকা থেকে ওই দুই বিক্রয়কর্মীকে গ্রেফতার করে রোববার (২২ মে) দুপুরে আদালতে পাঠিয়েছে সাভার মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সাভারের রাজাশন এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. শাহীন (২৭) ও দেওগাঁ এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মো. সাইফুল ইসলাম (২৪)। তারা দুজনই সাভার নিউমার্কেটের ম্যাস্ট্রো নামে একটি কাপড়ের দোকানের বিক্রয়কর্মী।

- Advertisement -

মামলা সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিউমার্কেটে কেনাকাটা করতে যান। প্রথমে তারা মার্কেটের তৃতীয় তলার ইজি ও মিলান নামে শো-রুমে কাপড় দেখেন। পরে ম্যাস্ট্রো নামে ওই দোকানের সামনে গেলে দুই বিক্রয়কর্মী তাদের কাপড় দেখার আহ্বান জানান।

এসময় তারা ওই দোকানে প্রবেশ করেন। এদিকে দোকানের একটি শাটার আগে থেকেই বন্ধ ছিল। শিক্ষার্থীরা দোকানের ভেতরে গেলে অপর শাটার বন্ধ করে দেয় বিক্রয়কর্মীরা। এ সময় শিক্ষার্থীরা চেঁচামেচি করলে তারা মজা করেছে বলে জানায় এবং শাটার খুলে দেয়।

বিষয়টি মার্কেট কর্তৃপক্ষকে জানিয়ে সাভার থানায় মামলা করা হয়। পরে তাদের গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম গণমাধ্যমকে বলেন, দুপুরে অভিযুক্তদের আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles