16.1 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

নতুনরূপে হীনা খান, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল

- Advertisement -
নতুনরূপে হীনা খান, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল - The Bengali Times
ছবি: সংগৃহীত

হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় তারকা হীনা খান। ২০০৯ সাল থেকেই নিয়মিতভাবে অভিনয়ের সঙ্গেই আছেন। ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাসের জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে’ ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের মাঝে পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব এ অভিনেত্রী। তার ফলোয়ার্সের সংখ্যাও আকাশ ছোঁয়া। ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী হীনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনয়ের পাশাপাশি শরীরচর্চা নিয়েও প্রায়ই চর্চায় থাকেন তিনি।

সোমবার তিনি তার ইনস্টাগ্রাম একাউন্টে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেসব ছবিতে দেখা গেছে, গোল্ডেন জরি সুতার কাজ করা অফ-হোয়াইট অফ-শোল্ডার টইপের সঙ্গে সিল্ক কাপড়ের লং স্কার্ট পড়ে আছেন তিনি। তবে স্কার্টে শাড়ির স্টাইল যোগ করে পোশাকে এনেছেন ভিন্ন মাত্রা। সেই সঙ্গে গায়ে মুড়ে নিয়েছেন অফ হুয়াইট ওড়না। সব মিলিয়ে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন তিনি।

হীনার এতো সাজগোজের কারণ হলো ‘ইউকেএএফএফ ২০২২’এর ক্লোজিং অনুষ্ঠান। এ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী।

সেখানে গিয়েই এ পোশাকেই অ্যাওয়ার্ড নিয়েছেন তিনি। সে কথা তার শেয়ার করা ছবি ও ক্যাপশন দেখেই জানা গেছে। এ কথা জানার পর থেকে তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তার ভক্তরাও। এ সাজে একাধিক ছবি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি, যা এ মুহূর্তে নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles