19.6 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

প্রেমিকের দরজা থেকে কারাগারে, অবশেষে জামিনে মুক্তি

- Advertisement -
প্রেমিকের দরজা থেকে কারাগারে, অবশেষে জামিনে মুক্তি - The Bengali Times
বিয়ের দাবিতে বরগুনায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া সেই তরুণী কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

বিয়ের দাবিতে বরগুনায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া সেই তরুণী কারাগার থেকে মুক্তি পেয়েছেন। আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে বরগুনা কারাগার থেকে তাকে মুক্তি দেওয়া হয় বলে জানিয়েছেন তার আইনজীবী অ্যাডভোকেট মুজিবুল হক কিসলু। এ সময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নাহিদ হোসেন তার জামিন আবেদন মঞ্জুর করেন।

তরুণীর আইনজীবী বলেন, ‘সোমবার বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদন করেছিলাম। বিচারক নাহিদ হোসেন আবেদনটি গ্রহণ করে আজ বাদী ও বিবাদীর উপস্থিতিতে জামিন আবেদন মঞ্জুর করেছেন। ‘

তিনি আরো বলেন, ‘জামালপুরের এই তরুণীর বিরুদ্ধে যেসব ধারায় অভিযোগ আনা হয়েছে, তার সবই জামিনযোগ্য। বিষয়টি আমি আদালতকে বোঝাতে সক্ষম হয়েছি। ‘

গত ২৯ এপ্রিল নিজেকে বিশ্ববিদ্যালয়ছাত্রী দাবি করা এই তরুণী বেতাগী উপজেলার চান্দখালী বাজারের কাঠপট্টি এলাকার বকুল ভিলায় বিয়ের দাবিতে অবস্থান নেন। তখন তিনি দাবি করেন, ওই বাড়ির মাহমুদুল হাসানের সঙ্গে তার ঢাকায় পরিচয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হলে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে তিন বছর ঢাকার বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। এখন মাহমুদুল তাকে বিয়ে করতে রাজি না হওয়ায় তিনি ওই বাড়িতে অবস্থান নিয়েছেন।

জানা গেছে, ওই মেয়ের বাড়িতে আসার খবর পেয়েই পালিয়ে যায় মাহমুদুল ও তার পরিবার। পরে তরুণী এসে দরজার সামনেই অবস্থান করেন এবং ২৪ ঘণ্টার মধ্যে তার প্রেমিক (মাহমুদুল হাসান) বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দেন। দুই দিন পার হয়ে যাওয়ার পর স্থানীয়দের সহায়তায় ঘরের তালা ভেঙে ভেতরে অবস্থান করেন ওই তরুণী। পরে মাহমুদুলের মামা ঘটনাস্থলে এলে তাকে আটকে রাখা হয়।

গত ১২ মে তরুণীর বিরুদ্ধে মামলা দায়ের করে ভুক্তভোগী মাহমুদুল হাসানের পরিবার। বিষয়টি আমলে নিয়ে এজাহারের আদেশ দিয়ে ২৪ ঘণ্টার মধ্যে আইনি ব্যবস্থা নিতে নির্দেশ দেন আদালত। পরদিন শুক্রবার (১৩ মে) তাকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles