16.1 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

প্রযোজকের কুপ্রস্তাব পেয়ে যে সিদ্ধান্ত নেন অপরাজিতা

- Advertisement -
প্রযোজকের কুপ্রস্তাব পেয়ে যে সিদ্ধান্ত নেন অপরাজিতা - The Bengali Times
অভিনেত্রী অপরাজিতা আঢ্য

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ছোট পর্দায় তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছেন। বর্তমানে চলচ্চিত্রেও দেখা যাচ্ছে তাকে। বিশেষ করে ‘প্রাক্তন’ ছবিতে তার সাবলীল অভিনয় দর্শকমন ছুঁয়ে নেয়।

ক্যারিয়ারের শুরুতে নায়িকা হওয়ার প্রস্তাব পেয়েছিলেন অপরাজিতা। তার দাবি, নায়িকা হতে গিয়ে প্রযোজকের কাছ থেকে কুপ্রস্তাবও পেয়েছিলেন তিনি। প্রযোজকের ঘনিষ্ঠ ব্যাক্তিরা তাকে ডেকে বলেন, ‘এই চরিত্রটা তুমিই করবে। কিন্তু প্রযোজক তোমার সঙ্গে আলাদা জায়গায় দেখা করতে চেয়েছেন। ’

এমন কুপ্রস্তাব পেয়ে অপরাজিতা মনঃস্থির করেন, তিনি ছোট পর্দাতেই কাজ করবেন। কেননা সেখান থেকে তিনি কখনো এই ধরনের আপত্তিকর প্রস্তাব পাননি। কিন্তু ছোট পর্দার পরিচালক, প্রযোজকরা যখন সিনেমা বানাতে শুরু করেন, তখন অপরাজিতাও একের পর এক সিনেমায় অভিনয় করতে শুরু করেন।

প্রসঙ্গত, নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘প্রাক্তন’সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী মালিনীর ভূমিকায় দেখা গেছে অপরাজিতাকে। ওই সিনেমায় ঋতুপর্ণা সেনগুপ্ত থাকলেও অপরাজিতার অভিনয়ই বেশি প্রশংসিত হয়। আগামী ২০ মে মুক্তি পেতে যাচ্ছে একই নির্মাতাজুটির সিনেমা ‘বেলাশুরু’। সৌমিত্র চ্যাটার্জি, স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, খরাজ মুখোপাধ্যায়ের সঙ্গে পর্দায় হাজির হবেন অপরাজিতা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles