15.6 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

বাইকারস’ চার্চের ঘটনা তদন্ত করছে পুলিশ

- Advertisement -
বাইকারস’ চার্চের ঘটনা তদন্ত করছে পুলিশ - The Bengali Times
ছবি/ অটোয়া পুলিশ

নগরীর ভ্যানিয়ের নেবারহুডের একটি চার্চে রোববার সকালের ঘৃণাত্মক ঘটনা তদন্ত করছে অটোয়া পুলিশ। সকাল ৭টায় গ্রাফিতির ব্যাপারে পুলিশকে সতর্ক করে দেওয়া হয়েচিল এবং এ ঘটনার ব্যাপারে এখন তারা তথ্য সংগ্রহ করছে। তদন্তের দায়িত্বে আছে পুলিশের হেইট ক্রাইম ইউনিট।
অটোয়ার বাইল সার্ভিসেস অনুযায়ী, সপ্তাহান্তে বিক্ষোভ সংশ্লিষ্ট ৭৬১টি পার্কিং টিকিটচ ইস্যু করা হয়েছে। এছাড়া ৩৯টি গাড়ি সরিয়ে নেওয়ার পাশাপাশি হৈচৈ, ধুমপান ও খোলা জায়গায় মুত্র ত্যাগের কারণে ইস্যু করা হয়েছে আরও ১০টি টিকিট। আর শুক্রবার সকাল থেকে এ পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানিয়েছে, ডাউনটাউনমুখী কিছু মহাসড়ক রোববার বন্ধ থাকবে, যা শনিবার নগরীর ডাউনটাউনে সমাবেশের প্রভাব কমিয়ে আনতে সহায়তা করবে।

- Advertisement -

শনিবার রাতে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, বেশ কিছু কনভয় ও গ্রুপকে নগরীর বাইরে দেখঅ গেছে। আমাদের সংগৃহীত গোয়েন্দা তথ্য বলছে, অনেক কনভয় অটোয়াতে না আসার কথা ভাবছে।

আয়োজকরা শনিবার সকালে পরিকল্পিত রাইড পরিবর্তন করে। কিন্তু পুলিশকে তা জানানো হয়নি। রাইডে ৩৫০টির মতো মোটরসাইকেল অংশ নিয়েছিল।

অটোয়ার সাবেক পুলিশ প্রধান চার্লস বরডেলো সিবিসি নিউজকে বলেন, পুলিশের তৎপরতায় অর্থাৎ কর্মকর্তাদের ডাউনটাউনের নিয়ন্ত্রণ নেওয়ায় কাজ হয়েছে। ফেব্রুয়ারিতে যেমনটা দেখা গিয়েছিল তার থেকে এতে লক্ষণীয় পরিবর্তন রয়েছে। পুলিশের পরিকল্পনা ছিল এবং তারা তা বাস্তবায়ন করেছে। কর্মকর্তার পাশাপাশি প্রয়োজনীয় সরঞ্জামও তাদের কাছে ছিল।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles