8.2 C
Toronto
বুধবার, মে ১৮, ২০২২

গাড়ি দুর্ঘটনায় ৪ মিলিটারি ক্যাডেট নিহত

- Advertisement -
গাড়ি দুর্ঘটনায় ৪ মিলিটারি ক্যাডেট নিহত - The Bengali Times
ছবি/ রয়েল মিলিটারি কলেজ কানাডা

গাড়ি দুর্ঘটনায় চাার মিলিটারি ক্যাডেট নিহত হয়েছেন। শুক্রবার সকালে কিংসটনের রয়্যাল মিলিটারি কলেজের (আরএমসি) মাঠে এ দুর্ঘটনা ঘটে। ডিপার্টমেন্ট অব ন্যাশনাল ডিফেন্স (ডিএনডি) দুর্ঘটনার তদন্ত করছে।

খবর পেয়ে ইমার্জেন্সি ক্রুরা ভোর ২টায় ঘটনাস্থলে পৌঁছেন। ডিএনডির একজন মুখপাত্র সিটিভি নিউজকে বলেন, মর্মান্তিক এ ঘটনায় চার আরএমসি ক্যাডেট প্রাণ হারিয়েছেন। এ মৃত্যু পুরো আরএমসি কমিউনিটির হৃদয় স্পর্শ করে গেছে এবং এই কঠিন সময়ে আমাদের সব সদস্য, তাদের পরিবার ও বন্ধুদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

- Advertisement -

দুর্ঘটনার কারণ সম্পকে এখন পর্যন্ত কিছু জানা যায়নি। তবে ডিএনডির মুখপাত্র বলেন, কানাডিয়ান ফোর্সেস ন্যাশনাল ইনভেস্টিগেশন সার্ভিস (সিএফএনআইএস) কিংসটন পুলিশের সহযোগিতায় এ ঘটনার তদন্ত করছে। তবে তদন্ত এখনও খুবই প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং এই মুহূর্তে এ ব্যাপারে এর বেশি জানানো সম্ভব নয়।

এদিকে পতিরক্ষামন্তী অনীতা আনান্দ টুইটারে এক পোস্টে বলেন, এই বিপুল ক্ষতি হৃদয়বিদারক। প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোও টুইটারে তার সমবেদনা জ্ঞাপন করেন। তিনি বলেন, কিংসটনে প্রাণ হারানো চার ক্যাডেট অফিসারের পরিবার ও বন্ধুদের জন্য আমার হৃদয় ভেঙে যাচ্ছে। এই চার কানাডিয়ান তরুণের চলে যাওয়া আমাদের জন বিরাট ক্ষতি। যারা তাদের চিনতেন আমরা তাদের পাশে আছি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles