15.3 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

রাশিফলে আজ বৃহস্পতিবার, কেমন যাবে আপনার দিন

- Advertisement -
রাশিফলে আজ বৃহস্পতিবার, কেমন যাবে আপনার দিন - The Bengali Times
ছবি: সংগৃহীত

আজ ১২ মে, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

আজকের রাশিফলে কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতূহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কী রকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হলো রাশিফল। আগাম বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

- Advertisement -

মেষ রাশি

আপনার ওজনের ওপর নজর রাখুন এবং বেশি খাওয়া এড়িয়ে চলুন। বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। আজকে ফাঁকা সময়টা কোনো অযথা কাজের জন্য নষ্ট হতে পারে। প্রেমের জন্য দিনটি ভালো। আজকে আপনার সঙ্গী আপনার কোনো কথায় মন খুলে হাসবেন।

বৃষ রাশি

অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। আপনার বাবার কোনো পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। পরিবারের সদস্যরা আপনার মতামতগুলোকে সমর্থন করবেন। আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে। অপরিচিত লোকেদের সঙ্গে কথা বলা এড়িয়ে চলুন। দাম্পত্য প্রেমের জন্য এই দিনটি মঙ্গলময় হবে। আপনার ভালোবাসার মানুষের সঙ্গে বিশেষ কিছু রান্না করা আপনাদের সম্পর্কে উন্নতি করতে পারে।

মিথুন রাশি

অর্থসংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। সবকিছুতে আরও কঠোরভাবে চেষ্টা করুন, আপনি নিশ্চিতভাবেই সৌভাগ্যশালী হবেন। আজকের দিনটি আপনার জন্যই অনুকূল। অতীতের কেউ আপনার সঙ্গে যোগাযোগ করতে পারে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারেন যা আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে। আপনি যদি মনোযোগ দিয়ে আপনার কাজটি করেন তবে আপনি দক্ষতা অর্জন করতে পারবেন।

কর্কট রাশি

আজ আপনি মানসিকভাবে হালকা বোধ করবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যে তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালোবাসবে। অযাচিত ব্যক্তিদের এড়িয়ে চলুন। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার প্রচেষ্টা চালাবে। আপনার জীবনে যারা গুরুত্বপূর্ণ নয় তাদের কথায় কিছু মনে করবেন না।

সিংহ রাশি

ধ্যান এবং যোগচর্চা করা লাভজনক প্রমাণিত হবে। কোনো প্রতিবেশীর সঙ্গে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। আজ আপনি প্রেমে পড়তে পারেন। আজকে যত পারবেন বাইরের লোকজনের থেকে দূরে থাকুন। অন্য মানুষের সময় দেওয়ার থেকে অনেক ভালো নিজেকে সময় দেওয়া। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটান।

কন্যা রাশি

আজকের দিনটি নিছকই আনন্দ এবং উপভোগ করার দিন। কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্ছ্বসিত হবেন না। অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। যদি আজ আপনি আপনার জীবন সঙ্গিনীর ছোট চাহিদাগুলো উপেক্ষা করেন তিনি আঘাত পেতে পারেন।

তুলা রাশি

আপনার উচিত পরিবারের প্রত্যাশামাফিক চলার জন্য কিছু করা। ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। অপ্রত্যাশিত দায়িত্ব আপনার দিনের পরিকল্পনাকে ব্যাহত করবে। দিনটিতে ভালোবাসার অভিজ্ঞতা অর্জন করুন। যদি আপনি কোনো পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান তাহলে আপনি নিজের ক্ষতিই করবেন। আজ, আপনি আপনার স্ত্রীর প্রেমের মধ্য দিয়ে আপনার জীবনের সব কষ্ট ভুলে যাবেন।

বৃশ্চিক রাশি

টাকা-পয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। কোনো নতুন কাজ শুরু করার আগে আপনার সেই ব্যাপারে কোনো অভিজ্ঞ লোকের সঙ্গে কথা বলা দরকার। কোনো একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন। আজ, যোগব্যায়াম এবং ধ্যান আপনাকে মানসিকভাবে শক্তিশালী করবে।

ধনু রাশি

সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। ফলে বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। যদি আপনি মনে করেন যে আপনার প্রিয়জন আপনাকে বোঝে না, তবে সময় বের করে খোলামেলাভাবে তাদের সঙ্গে কথা বলুন। পরিবারকে সময় দিন। আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একটি চমৎকার সময় কাটাবেন।

মকর রাশি

আপনার উত্তেজনা নিয়ন্ত্রণে রাখা উচিত কারণ খুব বেশি আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন, কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। আপনি আপনার স্ত্রীর থেকে মনোযোগের অভাব অনুভব করতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন যে সে/তিনি শুধু আপনার জন্য সব জিনিসের ব্যবস্থা করতেই ব্যস্ত ছিলেন। আজকে আপনি আপনার কোনো বন্ধুর জন্য কোনো বড় সমস্যার থেকে বাঁচতে পারেন।

কুম্ভ রাশি

ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। আজ আপনি অবসরের মুহূর্তগুলোতে কিছু নতুন কাজ করার কথা ভাববেন তবে এই কাজে আপনি এতটাই জড়িয়ে পড়তে পারেন যে আপনার প্রয়োজনীয় কাজও হাতছাড়া হবে। আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবনসঙ্গী আজ অনেক অনেক প্রচেষ্টা করবে। পূর্ববর্তী কাজ শেষ না করে নতুন কিছু শুরু করবেন না।

মীন রাশি

আপনার আবগেগুলো নিয়ন্ত্রণের চেষ্টা করুন। ব্যবসায়ীদের আজ ক্ষতি হতে পারে। পারিবারিক সদস্যরা আপনার প্রত্যাশা পূরণ নাও করতে পারে। আপনার অতীতের কেউ আপনার সঙ্গে যোগাযোগ করতে পারেন এবং দিনটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করতে পারেন। দিনের সময় আপনার স্ত্রীর সঙ্গে তর্ক হতে পারে, কিন্তু রাতে সেসব মিটে যাবে। আজ সমাজকল্যাণমূলক কর্মকাণ্ডে অংশ নিয়ে আপনি ভালোবোধ করবেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles