15.3 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

রুপ নয়, অভিনয় ছিল আনুশকা শর্মার পুঁজি

- Advertisement -
রুপ নয়, অভিনয় ছিল আনুশকা শর্মার পুঁজি - The Bengali Times
ছবি: সংগৃহীত

বর্তমানে বলিউডের শীর্ষ তালিকায় থাকা আনুশকার শুরুটা এত মধুর ছিল না। ক্যারিয়ারের শুরুতে ‘রাব নে বানা দি জোড়ি’ ছবিতে ‘তানি’ চরিত্রে অভিষেক হয় তার। এ সিনেমায় অভিনয়ের সময়েই নিজের চেহারা নিয়ে কটু কথা শুনতে হয়েছিলো অভিনেত্রীকে।

ছবির পরিচালক আদিত্য চোপড়া আনুশকাকে স্পষ্ট বলেছিলেন, তানির চরিত্রে আনুশকাকে নেওয়া হলেও তাকে মনে রাখতে হবে যে তার রূপ অসাধারণ কিছু নয়। তাই সে ঘাটতি পূরণের জন্য অভিনয় দিয়ে সেই ঘাটতি পূরণ করতে হবে। যদিও প্রথম ছবিতে ‘রাব নে বানা দি জোড়ি’তে শাহরুখ খানের নায়িকা হিসেবে ক্যামেরার সামনে এসে নজর কেড়েছিলেন। এরপর আমির খানের বিপরীতে ‘পিকে’ ছবিতে অভিনয় করে রাতারাতি এক লাফে ওঠে আসেন বলিপাড়ার শীর্ষ নায়িকাদের সারিতে। ২০০৮ সালে বলিউডে আসলেও নিজের জায়গাটা মূলত তিনি শক্ত করেন ‘ব্যান্ড বাজা বারাত’ চলচ্চিত্র দিয়ে। সেই ছবিতে আনুশকার নায়ক হিসেবে বলিউডে পা রাখেন রণবীর সিং।

- Advertisement -

১৯৮৮ সালের পহেলা মে জন্ম আনুশকার। পরিবারের কোনো সদস্যই বলিউড বা অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন না। এদিকে শুরুতেই ছিল পরিচালকের কড়া কথা। সেক্ষেত্রে অনেকটা নিজের পরিশ্রমকে সম্বল করেই বার বার নিজেকে প্রমাণ করেই আজকের আনুশকা শার্মা হয়েছেন হয়েছেন তিনি। বর্তমানে কাজের পাশাপাশি ক্রিকেটার বিরাট কোহলির সহধর্মিনী হিসেবে ছোট্ট মেয়ে ভামিকাকে নিয়ে সংসার করছেন সফল অভিনেত্রী আনুশকা শার্মা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles