19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

কক্সবাজার থেকে বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন পরীমণি

- Advertisement -
কক্সবাজার থেকে বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন পরীমণি - The Bengali Times
ছবি সংগৃহীত

ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা পরীমণি মা হতে যাচ্ছন এ খবর জানান চলতি বছরের জানুয়ারি মাসে। অনাগত সন্তানের বাবা অভিনেতা শরীফুল রাজ। এরপর নেটপাড়ায় শুরু হয় নানান রকমের চর্চা। পরে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠাকিতাও সারেন তারা।

এবার বর শারিফুল রাজকে নিয়ে প্রথম ক্সবাজারে ঈদ করলেন পরীমণি। কক্সবাজার গিয়ে একের পর এক ছবি শেয়ার করছিলেন পরীমনি ও রাজ। অনেকেই তাদের ছবি দেখে প্রশ্ন তুলেছেন যে, মা হতে চলেছেন পরী; তাহলে বেবি বাম্প দেখা যায় না কেন?

- Advertisement -

বৃহস্প্রতিবার তাদের সে প্রশ্নের উত্তর দিলেন ঢাকাই ছবির এই নায়িকা। শেয়ার করলেন বেবি বাম্পসহ তার একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে সবুজ রঙের ফেন্সি জামা। চুলে করেছেন বেণী। গালে হাত দিয়ে মিষ্টি হাসি দিয়ে তুলেছেন ছবি। আবার সেই ছবির ক্যাপশনে লিখলেন, ঢ্যাং ঢ্যাং। হাসির ইমোজির সঙ্গে জুড়ে দিয়েছেন প্রেগনেন্সির ইমোজিও।

কক্সবাজার সফরে পরী ও রাজের সঙ্গে আছেন পরীমনির নানা শামসুল হক ও পরিবারের আরও এক সদস্য। স্বামী ও নানাকে ঘিরেই এখন পরীর পৃথিবী। ঈদের দিন তিনজনের কয়েকটি ছবি শেয়ার করে তৃপ্ত মনের অনুভূতি প্রকাশ করেছিলেন চিত্রনায়িকা।

লিখেছিলেন, ‘এবার মনে হচ্ছে আল্লাহ পুরো দুনিয়াটা আমার করে দিয়েছে…আলহামদুলিল্লাহ। আমার ঘর এখন রাজ। আর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা আমার নানা ভাই। তারা আমার সঙ্গেই আছে, আমি পরিপূর্ণ।’ পরীমনি মা হবেন বলে কাজ থেকে কিছুটা বিরতি নিয়েছেন, যদিও মাঝে মাঝে টুকটাক শুটিং চালিয়ে যাচ্ছেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles