15.3 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

পিস্তল হাতে ছাত্রলীগ নেতার ছবি ভাইরাল

- Advertisement -
পিস্তল হাতে ছাত্রলীগ নেতার ছবি ভাইরাল - The Bengali Times
আবু বক্কার সিদ্দিকী রাতুলের ভাইরাল ছবি/ সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে পিস্তল হাতে ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন পাবনার সুজানগর উপজেলার এক যুবক। তার নাম আবু বক্কার সিদ্দিকী রাতুল।

সদ্য বিলুপ্ত হওয়া পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম জানান, রাতুল সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি। তিনি সদ্য বিলুপ্ত পাবনা জেলা ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক ছিলেন।

- Advertisement -

খোঁজ নিয়ে জানা যায়, ছাত্রলীগ নেতা রাতুল পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সহযোগী অধ্যাপক ও মানিকহাট ইউনিয়নের গাবগাছী গ্রামের মোস্তফা কামাল বাবুর ছেলে।

ক্ষমতাসীন দলের সুজানগর উপজেলার একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, রাতুল উপজেলার বিভিন্ন নেতার ছত্রছায়ায় থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘদিন ধরে তিনি পিস্তল দিয়ে ভয়ভীতি দেখিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে আসছেন।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান জানান, ফেসবুকে ছবিটি ছাড়ার পরপরই আমরা খবর পেয়েছি। তার নামে পিস্তলের কোনো লাইসেন্স নেই। বিষয়টি তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে অস্ত্রধারী ওই যুবককে আইনের আওতায় আনব। ইতোমধ্যে তাকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles