9.4 C
Toronto
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ছেলের জামিন নিতে আসা নারীকে দিয়ে গা টেপালেন পুলিশ কর্মকর্তা!

ছেলের জামিন নিতে আসা নারীকে দিয়ে গা টেপালেন পুলিশ কর্মকর্তা!
ছবি সংগৃহীত

ছেলের জামিনের জন্য পুলিশ কর্মকর্তার কাছে গিয়েছিলেন এক নারী। কিন্তু এরপর যা ঘটেছে তা রীতিমতো অবাক করা ঘটনা। অভিযোগ উঠেছে, ওই নারী থানায় যাওয়ার পর তাকে দিয়ে গা টিপে নেন এসআই। ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের সহরসা জেলার নাওহাট্টা থানায়। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ভিডিও প্রকাশ্যে আসতে শশীভূষণ সিনহা নামের ওই পুলিশ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে আনন্দবাজার।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক পুলিশ কর্মকর্তা অর্ধনগ্ন হয়ে বসে আছেন। এক নারী তার গা টিপছেন। অন্য এক নারী উল্টো দিকে একটি চেয়ারে বসে আছেন। এসআই শশীভূষণ খালি গায়ে বসে ওই নারীর ছেলের জামিনের জন্য ফোনে কথা বলে যাচ্ছিলেন আইনজীবীর সঙ্গে। আইনজীবীকে তিনি বলছিলেন, ‘জামিনের জন্য ১০ হাজার টাকা পাঠাব। সঙ্গে দুই নারীকে প্রয়োজনীয় তথ্য এবং আধার কার্ড নিয়ে দেখা করতে বলব আপনার সঙ্গে।’

- Advertisement -

শশীভূষণকে আরও বলতে শোনা যায়, নারী গরিব, ফলে ছেলের জামিনের জন্য টাকা দেওয়ার ক্ষমতা তার নেই। তাই তিনিই ১০ হাজার টাকা দিয়ে দেবেন। ফোনে যখন তিনি কথা বলছিলেন, তখন ওই নারীকে দিয়েই তেল মালিশ করিয়ে গা টেপাচ্ছিলেন তিনি। যদিও আনন্দবাজার অনলাইন ভিডিওটির সত্যতা যাচাই করেনি।

সহরসার পুলিশ সুপার লিপিকা সিংহ জানিয়েছেন, ভিডিওটি নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পরই একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এসডিপিও পদমর্যাদার কর্মকর্তা এ ঘটনার তদন্ত করবেন।

 

- Advertisement -

Related Articles

Latest Articles