15.3 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

আইপিএল গ্যালারিতে কে এই তরুণী?

- Advertisement -
আইপিএল গ্যালারিতে কে এই তরুণী?
অভিনেত্রী শ্রুতি তুলি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

আইপিএল গ্যালারিতে লাস্যময়ী নারীদের সব সময়ই দেখা যায়। এবার চেন্নাইয়ের গ্যালারিতেও দেখা গেল এক সুন্দরী তরুণীকে। তিনি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

এপিবি আনন্দের প্রতিবেদনে বলা হয়, পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে গ্যালারিতে এই রহস্যময়ী সুন্দরী কে, তা নিয়ে শুরু হয় আলোচনা। পরে জানা যায়, ওই তরুণী অভিনেত্রী শ্রুতি তুলি। তিনি চেন্নাই সুপার কিংস বনাম পাঞ্জাব কিংস ম্যাচ দেখতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে এসেছিলেন।

- Advertisement -

ম্যাচ চলাকালীন শ্রুতি তুলিকে তিন-চারবার টেলিভিশন স্ক্রিনে দেখানো হয়েছে। তিনি হলুদ রঙের একটি টপ পরে চেন্নাই সুপার কিংসকে সাপোর্ট করতে এসেছিলেন। যখন আম্বাতি রায়াডু এবং মহেন্দ্র সিং ধোনি ছক্কা হাঁকান, সেই সময় শ্রুতি তুলিকে আনন্দে নেচে উঠতে দেখা যায়। তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

শ্রুতি পেশায় একজন মডেল। শোনা যায়, তিনি বিগ বস খ্যাত আসিম রিয়াজের প্রাক্তন বান্ধবী। আগে তাদের সম্পর্কও ছিল। যদিও শ্রুতি তা অস্বীকার করেছেন।

অমৃতসরের মেয়ে শ্রুতি কেরিয়ার শুরু করেন ২০১৩ সালে। সেই বছর মিস ইন্ডিয়া ডিভা বিউটি কনটেস্টে অংশ নিয়েছিলেন তিনি।

এর আগে এমএনসির ব্র্যান্ডের হয়ে প্রচারে দেখা যায় শ্রুতি তুলিকে। মিস ইউনিভার্স ইন্ডিয়া পেজেন্ট কনটেস্টে তৃতীয় স্থান অধিকার করেছিলেন তিনি।

শ্রুতি তার মডেলিংয়ের বিভিন্ন ছবি স্যোশাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে তিনি বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রামে প্রায় ১.২৫ লাখ ফলোয়ার। যদিও বড় কোনো ছবিতে এখনো দেখা যায়নি তাকে।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles