13.1 C
Toronto
বুধবার, মে ২৫, ২০২২

সবাই ভাবত খারাপ কাজ করি: এনা সাহা

- Advertisement -
সবাই ভাবত খারাপ কাজ করি: এনা সাহা - The Bengali Times
ছবি: সংগৃহীত

অভিনেতা যখন তারকা, দুনিয়া তার পদানত। কিন্তু যতক্ষণ তারকা নন? পেশা নিয়ে হাজার লোকের লক্ষ কটাক্ষ! তার প্রমাণ এনা সাহা। ছেলেবেলায় স্কুলে তাই কোনো বন্ধু ছিল না তার! সে কথা তিনি প্রকাশ্যে জানিয়েছেনও।

ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত এনা সাহা। তাই পরিবারের লোকজনও ভাবরতন খারাপ পেশায় আছেন তিনি। তাই তার সঙ্গে পরিবারের অন্য মেয়েদের মিশতে বারণ করতেন।

- Advertisement -

‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে এই প্রযোজক-অভিনেত্রীর আক্ষেপ, ‘খুব ছোট থেকেই অভিনয়ে। অভিভাবকেরা বুঝতে পারতেন না, এটা আমার পেশা। ভাবতেন, খারাপ কোনো কাজ করছি। তাই তাদের মেয়েদের মিশতে দিতেন না আমার সঙ্গে।’

কিন্তু এখন প্রেম দিবসের দিনে তাকে নাকি একসঙ্গে ১৪ হাজার ছেলে বলে, ‘ভালবাসি!’ হাসতে হাসতে নিজেই জানিয়েছেন এনা। তিনি আরও বলেন, ‘এখন মনে হয়, যা হয়, তা ভালোর জন্যই হয়।’

এনার মা বনানী সাহা সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছেন, ছোটবেলা থেকে তার বড় মেয়ে নাচের অনুষ্ঠান করত। সেখান থেকেই ইন্ডাস্ট্রির নজরে আসে এনা।

ছোট থেকে নানা মাধ্যমে কাজ করতে করতে নবম শ্রেণিতে প্রথম বড় পর্দায় অভিনয়ের সুযোগ পান ‘চিনেবাদাম’ ছবির নায়িকা-প্রযোজক এনা। তার পরে আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রীর ঝুলিতে ‘বোঝে না সে বোঝে না’, ‘চিরদিনই তুমি যে আমার ২’, ‘রাজকাহিনী’, ‘ভূত চতুর্দশী’, ‘এসওএস কলকাতা’র মতো জনপ্রিয় ছবি রয়েছে।

সূত্র: আনন্দবাজার

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles