8 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

‘রণলিয়া’র বিয়েতে কারা এসেছিলেন, কেমন ছিল অতিথিদের সাজ?

‘রণলিয়া’র বিয়েতে কারা এসেছিলেন, কেমন ছিল অতিথিদের সাজ?
ছবি সংগৃহীত

দীর্ঘ দিনের প্রেমের গুঞ্জন। হঠাৎই সোনম ও আনন্দ আহুজার বিয়েতে প্রথম হাতে হাত দিয়ে প্রবেশ করে সেই গুঞ্জনে সিলমোহর দিয়েছিলেন রণবীর-আলিয়া। বৃহস্পতিবার, ১৪ এপ্রিল সেই প্রেম পরিণত পেয়েছে। কাপুরদের পৈতৃক বাড়ি ‘বাস্তু’তে কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে দিয়ে বিয়ের অনুষ্ঠান শুরু হয়। হাই প্রোফাইল এই বিয়েতে অতিথির সংখ্যাও একেবারে হাতেগোনা। মাত্র ২৮ জন। এ দিন বেলা ১১টা থেকে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান।

যতই সব দায়িত্ব তার উপর থাক তা বলে ছেলের বিয়েতে সাজবেন না, তা হয়? ছেলের বিয়েতে নীতু কাপুর পরেছেন পেঁয়াজি ঘেষা রংবেরঙের লেহঙ্গা। সঙ্গে হলুদ ও অন্যান্য রঙের মিশেল দেওয়া দোপাট্টা। কানে ও গলায় সাদা পাথরের সুদৃশ্য ভারী গয়না। ঋদ্ধিমা ভাইয়ের উপলক্ষে পরেছেন হালকা সোনালি রঙের জরদৌসী কারুকাজ করা লেহঙ্গা। গলায় কুন্দনের গয়না। হাতে নিয়েছে ক্লাচ ব্যাগ।

- Advertisement -

মেহেন্দিতে কারিনা কাপুরকে দেখা গিয়েছিল সাদা রঙের লেহঙ্গায়। ‘রণলিয়া’র বিয়ের অনুষ্ঠানে কারিনা স্বামী সাইফকে সঙ্গে নিয়ে ধরা দিলেন রূপোলি জরির কাজ করা দুধে আলতা রঙের অরগ্যাঞ্জা শা়ড়িতে। গলা জুড়ে রয়েছে মুক্তো বসানো ছড়ানো হার। মাথায় সরু টিকলি। হাতে সুদৃশ্য বিভিন্ন নকশার পাথর বসানো বটুয়া ব্যাগ। সাইফের পরনেও হালকা গোলাপি কুর্তা। সাদা পায়জামা। কুর্তার উপরে সাদা হাফহাতা কোট।

আলিয়ার মা সোনি রাজদানও আদরের ছোট মেয়ের বিয়েতে পরেছেন সাদার উপর নানা রঙের ঘেরওয়ালা ফুলছাপ লেহঙ্গা। সঙ্গে নিয়েছেন একই নকশা করা দোপাট্টা। কানে ও গলায় সবুজ ও গোলাপি দামি পাথরের ভারী গয়না।

 

- Advertisement -

Related Articles

Latest Articles