16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

কঙ্গনার সঙ্গে সম্পর্কের গুজব, অজয়ের সংসার ছেড়ে যাওয়ার হুমকি দেন কাজল?

- Advertisement -
কঙ্গনার সঙ্গে সম্পর্কের গুজব, অজয়ের সংসার ছেড়ে যাওয়ার হুমকি দেন কাজল?
ছবি: সংগৃহীত

বলিউডের সুখী দম্পতির তালিকায় অজয়-কাজলের নাম একেবারে প্রথম দিকেই। সেই অজয়-কাজলের ঘরেও এক সময়ে ঢুকে পড়েছিল তুমুল অশান্তি! আর সেই অশান্তি এতটাই চরমে পৌঁছেছিল যে, কাজল নাকি অজয়ের সংসার ভেঙে চলেই যেতে চেয়েছিলেন!

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ ছবির শ্যুটিং চলছে তখন। টিনসেল নগরী তোলপাড় করে দিল নতুন জল্পনা। একসঙ্গে অভিনয় করতে করতেই নাকি বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউতের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অজয়! সে ঘনিষ্ঠতার খবর পৌঁছেছিল কাজলের কানেও। দেবগণ দম্পতির দুই সন্তান যুগ আর নায়সা তখন একেবারেই ছোট। কঙ্গনাকে নিয়ে দু’জনের অশান্তি নাকি এমন চরমে পৌঁছায় যে কাজল বাড়ি ছেড়েই চলে যেতে চেয়েছিলেন। হুমকি দেন, দুই শিশু সন্তানকে নিয়েই অজয়ের সংসার ছেড়ে চলে যাবেন তিনি!

- Advertisement -

আর কাজলের এমন হুমকিতেই নাকি হুঁশ ফেরে অজয়ের। ভাঙতে বসা সংসার আবার জোড়া লাগাতে সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেতা। সোজাসুজিই বলেন, “পরকীয়া সম্পর্ক হয় না, এমন বলছি না। তবে মাঝেমধ্যে দু’জন মানুষকে একসঙ্গে দেখলে সংবাদমাধ্যম ধরে নেয় তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। নিজের সঙ্গে কারও নাম জড়াতে দেই না আমি। কাজ ভালবাসি, কাজ করি, তারপরে সোজা বাড়ি ফিরে যাই।”

অশান্তি কীভাবে মিটেছিল শেষমেশ, তা জানা যায়নি আর। তবে কাজল অজয়কে ছেড়ে যাননি। বলিউডের সুখী দম্পতি একসঙ্গে রয়েছেন ২৩ বছর হল। বড় হয়ে গেছে যুগ-নায়সা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles