15.6 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

ঋতুপর্ণাকে হঠাৎ খোঁচা দিলেন শ্রীলেখা!

- Advertisement -
ঋতুপর্ণাকে হঠাৎ খোঁচা দিলেন শ্রীলেখা! - The Bengali Times
ছবি : সংগৃহীত

টালিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ভারত ছাড়াও বাংলাদেশে রয়েছে তার ব্যাপক পরিচিতি। মোদ্দাকথা পুরো বিশ্বেই বাংলা ভাষায় কথা বলা মানুষের কাছে সুপরিচিত এক নাম।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে তিনি জানান, শুটিংয়ের কাজে আহমেদাবাদ যাওয়ার কথা ছিল তার। কিন্তু নির্ধারিত সময়ে না পৌঁছানোয় বিমানে উঠতে দেওয়া হয়নি তাকে।

- Advertisement -

এরপর একটানা ৪০ মিনিট ধরে অনুরোধ করেন তিনি। শুধু তাই নয়, এই অভিনেত্রীর কান্নাকাটি করেও কোনো লাভ হয়নি। বিমান থামেনি তার জন্য। এদিকে শুটিংয়ে তার এই না যাওয়ায় বেশ ক্ষতি হয়ে যাবে বলেও তিনি অনেক কথা-কাটাকাটি করেন। আর এ জন্য বিমানসংস্থার এই ঘটনায় ঋতুপর্ণা বেশ বিরক্ত।

এদিকে মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাতে তিনি লিখেছেন, ‘ট্রেন হোক বা বিমান, নিয়ম তো সবার জন্যই সমান মামা।’ যদিও এ স্ট্যাটাসে কারও নাম উল্লেখ করেননি তিনি। তবে নেটিজেনরাও কারও নাম উল্লেখ না করেই কোনো একজন অভিনয়শিল্পীকে ‘রোস্ট’ করছেন। একজন লিখেছেন, ‘সবকিছুতেই লেট লতিফ উনি। পরিচিতদের কাছে কখনো শুনিনি, কোনোদিন উনি টাইমে এসেছেন!’

শ্রীলেখার এই স্ট্যাটাস যে, ঋতুপর্ণাকে খোঁচা দিয়েই লেখা তাতে কোনো সন্দেহ নেই বলে মনে করছেন নেটিজেনরা। তবে এ কথা সত্যি নয় বলে দাবি করেছেন শ্রীলেখা।

প্রসঙ্গত, তিনি ওই স্ট্যাটাসে দাবি করেন, চাইলে বিমানবন্দরের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হোক, কতক্ষণ দেরিতে পৌঁছেছেন। শুধু তাই নয়, এর প্রেক্ষিতে যাতে পদক্ষেপ নেওয়া হয় সে জন্যও কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ এবং ইন্ডিগো বিমান সংস্থার কাছেও দাবি জানিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles