13.1 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

আজ যেসব রাশিতে আর্থিক সুখবর

- Advertisement -
আজ যেসব রাশিতে আর্থিক সুখবর - The Bengali Times
ফাইল ছবি

রাশিচক্রকে ভাগ্যরেখাও বলা হয়। আজ মঙ্গলবার, ২৯ মার্চ ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: বিলম্ব হলেও আপনার সুনাম হবে। অত্যধিক ভ্রমণ উত্তেজিত করতে পারে। অনেকের থেকে আজকে সুবিধা পাবেন। প্রেমের জন্য আজকের দিন জটিল। কঠোর পরিশ্রম করতে হবে। ধৈর্য রাখুন তবেই লক্ষ্যে পৌঁছাবেন। ব্যবসায় বিচক্ষণতার জন্য সবার মন জয়।

- Advertisement -

বৃষ: সাংসারিক চাপ বাড়ায় চিন্তা বৃদ্ধি। স্বাস্থ্য উন্নত করতে হবে। নিজের জন্য সময় পাবেন। বিনোদনের খাতিরে খরচ করবেন। সম্পর্কগুলোকে উন্নত করুন। অত্যধিক খরচে লাগাম দিন। সৃষ্টিশীল ব্যক্তিদের আজকে ভালো দিন। অনেক স্বীকৃতি অর্জন করবেন। প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে।

মিথুন: আর্থিক লাভ হতে পারে। ব্যবসায় সাফল্য থাকলেও ব্যয় থাকবে প্রচুর। উদারতা হারাবেন না। মানসিকভাবে সক্রিয় থাকুন। অভিযোগ করা বন্ধ করুন। দৈনন্দিন জীবনে লাগাম রাখা প্রয়োজন। ঋণ ফেরত দিন। শান্তি থাকবে, বিতর্কে জড়াবেন না। যদি ভালো সময় চান, তবে বক্তব্য রাখার দরকার নেই। উচ্চশিক্ষার ক্ষেত্রে বহুদূর এগোতে পারবেন।

কর্কট: ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাছে। আবেগপ্রবণ হয়ে লাভ নেই। স্বভাব ভালো করুন। বেশ কিছু সমস্যার সৃষ্টি হবে। গার্হস্থ্য জীবনে শান্তি থাকবে। প্রেমের যাত্রায় দেখেশুনে। প্রতিযোগিতা থাকবে, কাজ থাকবে। পুরনো জিনিস খুশি এনে দেবে।

সিংহ: বিচক্ষণ কোনো ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকার করে আজ মনে খুব শান্তি পাবেন। অত্যধিক দুশ্চিন্তা থেকে দূরে থাকুন। শরীরের দিকে নজর দিন। অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে। টাকা উপার্জন করবেন। ঘরের কাজগুলো শেষ করুন। প্রেমিকার দ্বারা প্রত্যাখ্যান হতে পারেন। ব্যবসার সঙ্গে আনন্দকে মেশাবেন না। কার ওর সঙ্গে গণ্ডগোল হতে পারে। মেজাজ খারাপ হতে পারে। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভালো। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন।

কন্যা: ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। অতিরিক্ত অর্থলাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বেপরোয়া আচরণ দূরে করুন। বাড়ির চারপাশে অনেক কিছু ঘটবে, চোখ কান খোলা রাখুন। মানসিক চাপ থাকবে। জীবনে অনেক কিছু ঘটবে। কাছের মানুষের থেকে কঠোর আচরণ পাবেন। কাজের ক্ষেত্রে নিজেকে জাহির করবেন না। সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাবনাচিন্তা প্রয়োজন।

তুলা: চাকরির স্থানে সুনাম পাবেন। হেয়ালি ভাবনা-চিন্তায় সময় ব্যয় করবেন না। উপযুক্ত শক্তি রাখুন। অতীতের বিনিয়োগ থেকে লাভ হবে। পারিবারিক উত্তেজনায় আজকে গোলমাল থাকবে। নিজের মুহূর্ত নষ্ট করবেন না। মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। অংশীদারত্ব ভালো ফল দেবে।

বৃশ্চিক: চাকরির ভালো সুযোগ আসতে পারে। শারীরিক তথা মনোবল বজায় রাখুন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অতিরিক্ত ব্যয় করবেন না। অন্যায়ের সুযোগ নেবে অনেকেই, সতর্ক থাকুন। উদারতা ভালো, তবে নিজেকে কাবু করবেন না। আবেগ প্রবণতা সামলে রাখুন। সহকর্মীরা সাহায্য করবেন। নিজের জন্য সময় পাবেন। বাড়তি কথা না বলাই ভালো।

ধনু: আইনি কোনো কাজে শুভ পরিবর্তন। স্বাস্থ্যে নজর দেওয়া প্রয়োজন। সহায়তা ছাড়াই উপার্জন করবেন। ঘরের কাজ শেষ করুন। আজ প্রেমের সাক্ষাৎ দেখা দেবে। নতুন জিনিসের প্রতি আকৃষ্ট হবে। আপনার মন শান্ত থাকবে। পার্টনারের সঙ্গে প্রেম থাকবে। কর্মস্থানে শত্রুবৃদ্ধি হতে পারে।

মকর: নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। বিশ্রাম নিন। কাজের ফাঁকে আরাম করুন। ঘনিষ্ঠদের সহযোগিতায় আজকে অনেক কাজ হবে। বাড়ির কাজ সম্পূর্ণ হবে। নিজের সম্পর্কে অনেক কথা গোপন করতে হবে। অনেক বিষয়ে আগে থেকেই ধারণা থাকা উচিত। শৈশবের কাজ আজকে অনেক কিছু মনে করিয়ে দেবে। প্রেমে অশান্তির জন্য শূন্যতাবোধ। প্রতিবেশীদের কারণে হেনস্থা হতে পারেন।

কুম্ভ: টাকা-পয়সা বুঝে খরচ করুন, আজ ব্যয়বহুল দিন। রুক্ষ মেজাজ আপনাকে ঝামেলায় ফেলবে। অশান্তি থেকে একটু দূরে থাকুন, পুলিশ পর্যন্ত যেতে পারে। আজ অর্থ ফেরত দিয়ে সমস্যায় পড়বেন। প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। বিতর্ক এড়িয়ে চলা উচিত। ভালবাসা এক নতুন উচ্চতায় পাঠাবে। অনেক নতুন কিছু ঝামেলায় ফেলবে। অর্জনের সুযোগ রয়েছে।

মীন: গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি ঘটতে পারে। আপনার ইচ্ছেশক্তি আজ পুরস্কৃত হবে। কৌশল মোকাবিলা করতে হবে। আবেগপ্রবণ সিদ্ধান্ত নিতে পারবেন না। ব্যয় কমিয়ে দিতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে অর্থ নিয়ে ঝামেলা থাকবে। জরুরি প্রকল্প শুরু করতে পারেন। প্রেমে আনন্দ বাড়তে পারে।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles