12.5 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

স্ত্রীর মেডিকেল অবস্থা নিয়ে কৌতুক সহ্য করা কঠিন ছিল : উইল স্মিথ

- Advertisement -
স্ত্রীর মেডিকেল অবস্থা নিয়ে কৌতুক সহ্য করা কঠিন ছিল : উইল স্মিথ - The Bengali Times
৯৪তম অস্কারে ‌‘কিং রিচার্ড’ ছবির জন্য সেরা অভিনেতা বিভাগে অস্কার জিতেছেন উইল স্মিথ।

৯৪তম অস্কারে ‌‘কিং রিচার্ড’ ছবির জন্য সেরা অভিনেতা বিভাগে অস্কার জিতেছেন উইল স্মিথ। কিন্তু অস্কারের মঞ্চে ক্রিস রককে চড় মেরে কারো চোখে তিনি নায়ক, কারও চোখে খলনায়ক। অস্কারের সব অর্জন ছাপিয়ে আলোচনা বেশি হচ্ছে স্মিথের চড় নিয়ে।

চড়ের ঘটনার পর পুরস্কার নিতে গিয়ে কেঁদেছিলেন স্মিথ। ক্ষমা চেয়েছিলেন অ্যাকাডেমি কর্তৃপক্ষের কাছে। এবার ইনস্টাগ্রামে একটি পোস্টে ক্রিস রকের কাছেও ক্ষমা চেয়েছেন। এটাও বলেছেন, কৌতুক পেশার অংশ। কিন্তু স্ত্রী জাডার মেডিকেল অবস্থা নিয়ে কৌতুক সহ্য করা তার জন্য কঠিন ছিল। আবেগের বশবর্তী হয়ে তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন।

- Advertisement -

স্মিথ আরও লিখেছেন, তিনি অস্কারের মঞ্চে যা করেছেন ঠিক করেননি। তিনি তার এমন কাণ্ডের জন্য বিব্রত। তিনি যেমন মানুষ হতে চান এমন আচরণ তার সঙ্গে যায় না।
রবিবার রাতে হলিউডের ডলবি থিয়েটারে বসেছিল অস্কারের আসর। সেখানে উইল স্মিথের স্ত্রীর চুলের স্টাইল নিয়ে মজা করেন ক্রিস রক। অসুস্থতার কারণে স্মিথের স্ত্রী জাডার মাথার চুল কমে যাচ্ছে। অনুষ্ঠানে হাজির জাডার মাথা ছিল ন্যাড়া। সেটি নিয়েই রসিকতা করেছিলেন ক্রিস রক। মেজাজ হারিয়ে অস্কারের মঞ্চে গিয়ে তাকে চড় মারেন স্মিথ। ইনস্টাগ্রামে স্মিথ আরও লিখেছেন, যে কোনো ধরনের সহিংসতা বিষাক্ত ও ধ্বংসাত্মক। ভালোবাসায় ও দয়ায় পূর্ণ পৃথিবীতে সহিংসতার কোনো জায়গা নেই।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles