16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

অনুরোধ-কান্নাকাটি, তবুও বিমানে উঠতে দেওয়া হলো না ঋতুপর্ণাকে

- Advertisement -
অনুরোধ-কান্নাকাটি, তবুও বিমানে উঠতে দেওয়া হলো না ঋতুপর্ণাকে - The Bengali Times
অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

একটু দূরেই দাঁড়িয়ে বিমান, কিন্তু তাতে উঠতে কান্নাকাটি, অনুরোধ করেও ফল পেলেন না টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। শেষ পর্যন্ত ফ্লাইটটি মিস করতে হলো তাকে। ঘটনাটি সামাজিক মাধ্যমে পোস্ট করে ভারতের বেসরকারি বিমান সংস্থা ইন্ডিগোর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী।

ওই পোস্টে ঋতুপর্ণা জানিয়েছেন, শুটিংয়ের কাজে ভারতের গুজরাট রাজ্যের আহমেবাদ যাওয়ার কথা ছিল তার। ভোর ৪ টা ৫৫ মিনিটে ছিল তার বোর্ডিংয়ের সময়। কিন্তু সেখানে তিনি পৌঁছান ৫ টা ১০ থেকে ৫ টা ১২ মিনিটের মধ্যে। নির্ধারিত সময়ের মধ্যে না পৌঁছানোয় তাকে বোর্ডিং করতে বাধা দেয় বিমান সংস্থার কর্মীরা।

- Advertisement -

অভিনেত্রী ফেসবুকে লিখেছেন, তার থেকে ৫০ হাত দূরে বিমানটি দাঁড়িয়ে ছিল। তিনি দেখতে পাচ্ছিলেন কিন্তু সেখানে যেতে পাচ্ছিলেন না। তার সব ধরনের নথিপত্র থাকা সত্ত্বেও তাকে কেন বিমানে উঠতে দেওয়া হলো না এই নিয়ে প্রশ্ন তোলেন তিনি।

তিনি আরও লিখেছেন, তার আমেদাবাদ যাওয়াটা এতটাই গুরুত্বপূর্ণ ছিল যে তিনি না গেলে পুরো শুটিং ইউনিটের কাজ আটকে যাবে। বিমানবন্দরে দাঁড়িয়ে তিনি অনেক অনুরোধ ,কান্নাকাটি , চিৎকার চেঁচামেচি করলেও কোন কিছুই কাজে আসেনি।

ইন্ডিগো এয়ারলাইন্সের এমন আচরণে ক্ষুব্ধ অভিনেত্রী বলেছেন, তার জন্য ইন্ডিগো কয়েকদিন আগেই একটি সম্মানজনক পাস জারি করেছিল। অথচ সেটারও কোনো মান রাখা হয়নি।

এদিকে, বিমান সংস্থা বলছে, নিয়ম সবার জন্য সমান। অভিনেত্রীর জন্য নতুন করে গেট খোলা মানে তাদের নিয়মের বাইরে যাওয়া।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles