15.6 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

অভিনয়ে নেমেছে শাহরুখ খানের মেয়ে, ফাঁস হলো ছবি

- Advertisement -

 

অভিনয়ে নেমেছে শাহরুখ খানের মেয়ে, ফাঁস হলো ছবি
ছবি সংগৃহীত

রক্তে তার অভিনয়। বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে তিনি। তাই অভিনয়ে আসবেন এটাই স্বাভাবিক। তার পরও সন্দেহ ছিরো সুহানা খান অভিনয়ে আসবে তো! যদিও গত বছর বেশ ঘটা করেই ভারতীয় গণমাধ্যমগুলো খবর প্রকাশ করেছিলো সুহানা অভিনয়ে আসছেন। শিগগিরই রুপালী পর্দায় দেখা যাবে তাকে।

- Advertisement -

গত বছর প্রকাশিত সে খবর যেনো সত্যি হচ্ছে। সুহানা শুটিংয়ে যোগ দিয়েছেন ।

বলিউড হাঙ্গামা, হিন্দুস্তান টাইমসসহ ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, শাহরুখকন্যা সুহানা খান, শ্রীদেবীকন্যা খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্য নন্দা ও সঞ্জয় কাপুরের ছেলে জাহান কাপুর বলিউডে অভিষেকের জন্য প্রস্তুত। তারা জয়া আখতারের নেটফ্লিক্স ছবি ‘দ্য আর্চিস’-এর শুট শুরু করেছেন। সিনেমাটি টিনএজারদের গল্প অবলম্বনে। সম্প্রতি সিনেমার সেট থেকে ভাইরাল হয় তাদের ছবি।

১৯৬০ সালের প্রেক্ষাপটে সাজানো হয়েছে সিনেমাটির চিত্রনাট্য। পোর্টালটি বলছে, এটি মিউজিক্যাল ড্রামা হবে। ছবিতে সুহানাকে দেখা যাচ্ছে, একরাশ কালো চুল ও ক্যাজুয়াল পোশাকে; আর অন্যরকম হেয়ারস্টাইলে দেখা যাচ্ছে খুশিকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় সুহানা খান। তাঁর যে কোনও ছবি বা ভিডিও প্রকাশমাত্র ভাইরাল হয় অন্তর্জালে। ইনস্টাগ্রামে সুহানার ফলোয়ার ২৫ লাখ।

বি-টাউনের অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড় পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিষেক হয়েছে, এবার পূর্ণদৈর্ঘ্য ছবিতে সুহানাকে দেখার অপেক্ষায় অনুগামীরা।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles