15.3 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

মাতাল অবস্থায় বন্ধুর বউকে বিয়ের প্রস্তাব, অতঃপর…

- Advertisement -
মাতাল অবস্থায় বন্ধুর বউকে বিয়ের প্রস্তাব, অতঃপর… - The Bengali Times
ছবি: সংগৃহীত

ভারতের কলকাতায় রিজেন্ট পার্কে বন্ধুর হাতে খুন হয়েছেন বন্ধু। এই ঘটনায় তদন্তে নেমে নতুন নতুন তথ্য পাচ্ছে পুলিশ। দোলের দিন বন্ধুর স্ত্রীকে রং মাখানো নিয়ে বিবাদে খুন হন ওই যুবক।

সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, শুধু বন্ধুর স্ত্রীকে রং মাখানোই না, ওইদিন মদ্যপ অবস্থায় নিহত দিলীপ চৌহান বন্ধুর স্ত্রীকে সরাসরি বিয়ের প্রস্তাব দেন। বিষয়টি নিয়ে মাথা গরম হয়ে ওঠে অভিযুক্ত সুজিত মালিকের। তখন আগ্নেয়াস্ত্র বের করে গুলি চালিয়ে দেয়। এতেই মৃত্যু হয় দিলীপের।

- Advertisement -

প্রতিবেদনে আরও বলা হয়েছে, গ্রেফতার সুজিত বেশ কয়েক বছর ধরেই আগ্নেয়াস্ত্র নিজের কাছে রাখেন। তা পুলিশের কাছে স্বীকার করেছেন তিনি। এদিকে একজন বাদাম বিক্রেতা কেন বন্দুক সঙ্গে রাখে, তা নিয়ে প্রবল সন্দেহে তদন্তকারীরা। সুজিতকে জেরা করে এই বিষয়টি পরিষ্কার করতে চাইছেন তারা।

ঘটনার দিন নিহত দিলীপ সুজিতকে বলেছিলেন, তার স্ত্রীকে বিয়ে করতে চায়। বন্ধুর স্ত্রীকে রং মাখিয়ে সরাসরি সেই প্রস্তাবই দিয়েছিলেন দিলীপ। এতে বন্ধুপত্নীও বেশ অস্বস্তি বোধ করেন। আর একথা শুনে সেখান থেকে বেরিয়ে যায় সুজিত। তার কিছুক্ষণ পর আগ্নেয়াস্ত্র নিয়ে এসে গুলি করে বন্ধুকে খুন করে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles