13.1 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

বৃহস্পতিবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
বৃহস্পতিবারের রাশিফল : দিনটি কেমন যাবে - The Bengali Times
ফাইল ছবি

আজ ২৪ মার্চ ২০২২, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: ধকল যাবে আজ। আর্থিক লেনদেনে সতর্ক হোন। তাড়াহুড়ো করে বিনিয়োগ করলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। কিছু সাম্প্রতিক ঘটনায় মন বিক্ষিপ্ত থাকবে। সমস্যার কথা ভেবে কাজ নষ্ট করবেন না। গুরুজনদের উপদেশ মেনে চলুন।

- Advertisement -

বৃষ: খুশির মেজাজে থাকবেন। অপচয় বন্ধ করা দরকার। কাজের জায়গায় নতুন কিছু করে সকলের প্রশংসা পাবেন। ছেলেবেলার কথা স্মরণে আনন্দ হবে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। তবে নিজেকে সংযত রাখুন।

মিথুন: সুযোগসন্ধানী মানুষের থেকে দূরে থাকুন। বেশি খাওয়ার ফলে আপনার ওজন বেড়ে যাচ্ছে। সাবধান হোন। প্রেমিকাকে বেশি প্রশ্রয় দিলে পরে পস্তাতে হতে পারে। টাকা রোজগারের কোনো নতুন উপায় খোঁজার চেষ্টা করুন।

কর্কট: একগুঁয়েমির জন্য সময় নষ্ট হবে। রূপচর্চায় বেশি সময় খরচ করবেন না। সকলের প্রতি আপনার সন্দেহ, মনোমালিন্যের কারণ হতে পারে। আশপাশে থাকা অসহায় মানুষের পাশে দাঁড়ান। ভবিষ্যতের জন্য সঞ্চয় করুন।

সিংহ: বিদেশে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা। আপনার মানসিক শান্তি বিঘ্নিত হবে। নতুন উদ্যমে কাজ শুরু করুন। সাফল্য আসবে। বন্ধুদের সঙ্গে খেলতে যেতে পারেন। গোপন সম্পর্ক আপনার সুনাম ধুলোয় মেশাতে পারে।

কন্যা: সৃষ্টিশীল কাজে নিজেকে ডুবিয়ে রাখুন। বড়দের সঙ্গে কিছু মতভেদ হতে পারে। সন্ধ্যার দিকে পরিবারের সঙ্গে আনন্দে কাটবে। কর্মক্ষেত্রে পুরনো কোনো অসম্পূর্ণ কাজের জন্য অসুবিধায় পড়তে পারেন।

তুলা: প্রভাবশালী মানুষের সঙ্গে যোগাযোগ বাড়ানোর চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে সময় কাটান। কাজের প্রতি আপনার আগ্রহ বেড়ে যাবে। অন্যরা আপনাকে নিয়ে কী বলল, সেই চিন্তায় সময় নষ্ট করবেন না। ব্যবসায় লাভ হবে।

বৃশ্চিক: প্রিয় মানুষদের মতামতকে গুরুত্ব দিন। সন্ধ্যায় প্রিয়জনের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। অস্বস্তিতে পড়তে পারেন। যারা বাড়ি থেকে দূরে থাকেন, টাকাপয়সা সাবধানে রাখুন।

ধনু: ভিত্তিহীন বিষয় নিয়ে ভয় পাবেন না। আপনার জন্য আর্থিক পুরস্কার অপেক্ষা করছে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে পরিচয় ঘটবে। রাগের বশে কিছু করবেন না।

মকর: আপনার হতাশার ফলে সব কাজের গতি কমে যাবে। আপনার বুদ্ধি এবং প্রভাব খাটিয়ে পারিবারিক সমস্যাগুলো মিটিয়ে ফেলুন। বন্ধুদের সহায়তায় আর্থিক উন্নতি হবে। প্রেমিকা প্রতারণা করতে পারে।

কুম্ভ: পরিবারের প্রয়োজন মাথায় রেখে কাজ করুন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। অতীতের কোনো দুর্বলতার জন্য অপমানিত হতে পারেন। অতিরিক্ত খাওয়াদাওয়া এবং নেশা বিপদে ফেলবে। কাজের চাপ থেকে মুক্ত থাকার চেষ্টা করুন।

মীন: আপনার বিচক্ষণতা আপনাকে কঠিন পরিস্থিতি থেকে বের করে আনবে। ভয় পেয়ে পিছু হটবেন না। বাচ্চাদের জন্য আজ সমস্যায় পড়তে পারেন। আজকে অবসর সময়ে ঘর বাড়ি সাজিয়ে তুলুন। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles