15.6 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

‘বান্ধবীকে বিয়ে’ করতে নোয়াখালী থেকে টাঙ্গাইলে কিশোরী

- Advertisement -
‘বান্ধবীকে বিয়ে’ করতে নোয়াখালী থেকে টাঙ্গাইলে কিশোরী - The Bengali Times
নোয়াখালী ও টাঙ্গাইলের সেই দুই কিশোরী

ফেসবুকের মাধ্যমে পরিচয় হওয়া বান্ধবীকে বিয়ে করতে এক কিশোরীর নোয়াখালী থেকে টাঙ্গাইলে ছুটে আসার ঘটনা চাঞ্চল্যের সৃষ্টি করেছে। গত রোববার মেয়েটি টাঙ্গাইলে আসার পর তাকে নিয়ে বিপাকে পড়েছে কিশোরীর পরিবার। দুই কিশোরীর ভাষ্য, পরিবার মেনে না নিলে তারা পালিয়ে বিয়ে করবে।

স্বজন ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, বছর দুয়েক আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় দুই কিশোরীর। এরপর তাদের মধ্যে নিয়মিত যোগাযোগ হতো। এক পর্যায়ে দুই কিশোরীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা একে অপরের সঙ্গে দেখাও করেছে। রোববার নোয়াখালীর ওই কিশোরী টাঙ্গাইল শহরে চলে আসে। পরে বাসাইল থেকে তার বান্ধবী গিয়ে তাকে নিয়ে আসে। পরে তারা বিয়ের সিদ্ধান্তের কথা জানায়।

- Advertisement -

স্থানীয় ইউপি সদস্য সেকান্দার আলী স্বপন বলেন, দুই কিশোরীর দাবি- তারা কেউ কাউকে ছাড়া থাকবে না।

এদিকে, বিয়ের দাবিতে একত্রিত হওয়ার দুদিন পর উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে মঙ্গলবার সন্ধ্যায় মেয়ে দুটিকে তাদের পরিবারের কাছে দেওয়া হয়েছে।

বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীন বলেন, নোয়াখালীর ইউএনওর সঙ্গে যোগাযোগ করে ওই কিশোরীর পরিবারকে বের করা হয়। এরপর ফুলকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বিষয়টি সমাধানের জন্য বলা হয়। তিনি তাদের অভিভাবকদের কাছে লিখিত নিয়ে দুই কিশোরীকে তাদের জিম্মায় দিয়েছেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles