16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

সরিয়ে ফেলা হলো ‘কর্মস্থলে ফিরে আসেন’ পোস্টার

- Advertisement -
সরিয়ে ফেলা হলো ‘কর্মস্থলে ফিরে আসেন’ পোস্টার - The Bengali Times
ব্যাপক সমালোচনা হওয়ার পর কর্মীদের কর্মক্ষেত্রে ফেরানো সংক্রান্ত পোস্টার ডাউনটাউন টরন্টোর একটি অফিস ভবন থেকে সরিয়ে ফেলা হয়েছে।

ব্যাপক সমালোচনা হওয়ার পর কর্মীদের কর্মক্ষেত্রে ফেরানো সংক্রান্ত পোস্টার ডাউনটাউন টরন্টোর একটি অফিস ভবন থেকে সরিয়ে ফেলা হয়েছে। সিটির ওয়াটারফ্রন্ট এলাকার ২০ বে স্ট্রিটে একটি ভবনের লবিতে তা সাঁটানো হয়েছিল। সম্পদ ব্যবস্থাপনা কোম্পানি অক্সফোর্ড প্রোপার্টিস এগুলো সাঁটিয়েছিল।

একটিতে লেখা ছিল, সত্যিই, ‘আমরা আপনার অভাব বোধ করছি’। আরেকটিতে লেখা ছিল, ‘আপনার সোয়েটপ্যান্টের অভাব এখনও অনুভব করছি’। যদিও পথচারীদের অনেকেই এ নিয়ে সন্তুষ্ট হতে পারেন নি।

- Advertisement -

এসব লেখার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা শেয়ার করেন তাদের একজন মঙ্গলবার সিটিভি নিউজ টরন্টোকে বলেন, যারা অফিসে ফিরতে শুরু করেছেন তাদের কাছে বিষয়টি সুখকর লেগেছে বলে আমার মনে হয় না। আমার প্রতিষ্ঠান হাইব্রিড মডেল গ্রহণ করেছে এবং আমি তাদের কাছে কৃতজ্ঞ।

অন্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের হতাশা প্রকাশ করেন। একজন একে কর্মীদের খাটো করা বলে মন্তব্য করেছেন। আরেকজন বলেছেন সংবেদনশীল।

এ ব্যাপারে মন্তব্যের জন্য অক্সফোর্ড প্রোপার্টিসের সঙ্গে যোগাযোগ করা হলে সিটিভি নিউজ টরন্টোকে তারা বলে, ভোক্তাদের ভবনে স্বাগত জানানোর জন্য সাইনেজগুলো দেওয়া হয়েছিল। এখন সেগুলো সরিয়ে ফেলা হয়েছে। একটু মজা করতে গিয়ে সাইনেজগুলো অশোভন হয়ে গেছে। এটা কখনই আমাদের উদ্দেশ্য ছিল না। এর ফলে গত সপ্তাহেই সেগুলো সরিয়ে ফেলা হয়েছে।
গত বছর পরিচালিত বিজনেস ডেভেলপমেন্ট ব্যাংক অব কানাডার এক সমীক্ষায় দেখা গেছে, মহামারির সমাপ্তি ঘটার পরও বাড়িতে থেকে কাজ করতে চান ৫৫ শতাংশ কর্মী।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles